শিরোনাম
১ ডিসেম্বর, ২০২২ ১৫:৩৯

তিন কারণে সংকটে পড়বে বিশ্ব : মন্ত্রিপরিষদ সচিব

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

তিন কারণে সংকটে পড়বে বিশ্ব : মন্ত্রিপরিষদ সচিব

মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম

মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম বলেছেন, তিন কারণে ২০২৩ সাল সংকটের মুখে পড়বে। ডলার সংকট, করোনার প্রভাব এবং ইউক্রেন যুদ্ধের কারণে এই সংকটের মুখে পড়বে বিশ্ব। 

বৃহস্পতিবার সকালে বরিশাল নগরীর শিল্পকলা একাডেমি মিলনায়তনে সরকারি মেডিকেল ও ডেন্টাল কলেজের চিকিৎসক, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের কর্মকর্তা এবং বিভাগীয় পর্যায়ের কর্মকর্তাদের স্বাস্থ্য শিক্ষা শুদ্ধাচার ও সুশাসন বিষয়ক কর্মশালায় প্রধান অতিথির বক্তিতায় এই আশঙ্কার কথা বলেন তিনি। 

তিনি আরও বলেন, উন্নয়ন নিশ্চিত করতে হলে সুশাসন এবং শুদ্ধাচার নিশ্চিত করতে হবে। মানুষের চরিত্রের শুদ্ধতা আনতে হবে। প্রধানমন্ত্রী এ বিষয়গুলোকে নিশ্চিত করতে কাজ করছেন। 

স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব সাইফুল হাসান বাদলের সভাপতিত্বে কর্মশালায় কৃষি মন্ত্রণালয়ের সচিব সায়েদুল ইসলাম, সিনিয়র স্ট্রাটেজিক এডভাইজার কামরুন নাহার, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম, স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ডা. এ কে এম আমিরুল ইসলাম, পরিবার পরিকল্পনা মহাপরিচালক সাহান আরা বানুসহ বরিশাল বিভাগের সকল সরকারি মেডিকেল ও ডেন্টাল কলেজের চিকিৎসক এবং পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 


বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর