৫ ডিসেম্বর, ২০২২ ২১:২৫

গাঁজা সেবনে বাধা দেয়ায় যুবককে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

গাঁজা সেবনে বাধা দেয়ায় যুবককে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জের ফতুল্লায় মাদক সেবনে বাধা দেয়াকে কেন্দ্র করে মামুন (২২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় আহত হয়েছে নূর নবী (২১) নামে আরেক যুবক। সোমবার বিকেল ৫টার দিকে ফতুল্লা মডেল থানার ইসদাইর স্টেডিয়াম সংলগ্ন নুর ডাইংয়ের পেছনের মাঠে এ ঘটনা ঘটে।

নিহত মামুন ফতুল্লার ইসদাইর বুড়ির দোকান এলাকার প্রফেসার বাড়ির ভাড়াটিয়া বাবুলের ছেলে। আহত নূর নবী টাগারপাড় হক বাজার এলাকার মান্নান মিয়ার ছেলে।

মামুনের বন্ধু শফিকুল ইসলাম জানান, সোমবার বিকেল চারটার দিকে আমি মামুনকে ইসদাইর নূর ডাইংয়ের পেছনে আসতে বলি। কিছুক্ষণ পর মামুন ও তার বন্ধু নূর নবী আসে মাঠে। ১০-১৫ মিনিট পরেই এলাকার স্থানীয় মাদকসেবী সাইফুল, পায়েল ও জয় সাদসহ ১০-১৫ জন মামুন এবং নূর নবীকে কোনো কিছু না বলেই কুপিয়ে গুরুতর আহত করে। আহত মামুন ও নূর নবীকে স্থানীয়রা উদ্ধার করে শহরের খানপুর হাসপাতালে নিয়ে যায়। সেখানেই মারা যায় মামুন। আশঙ্কাজনক অবস্থায় নূর নবীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহত নূর নবী সাংবাদিকদের জানান, ইসদাইর বাজারের পেছনের একটি মাঠে সাইফুল গ্রুপ ও তার লোকজন গাঁজা সেবন করে। সোমবার বিকেলে মামুন সাইফুল গ্রুপের সদস্যদের বকাঝকা করে মাঠ থেকে তাড়িয়ে দেয়। এ নিয়ে সাইফুল-পায়েল গ্রুপের লোকজন মামুন ও তাকে পেয়ে ছুরিকাঘাত করে।

নিহত মামুনের বোন জামাই মো. হোসেন জানান, নিহত মামুন বিবাহিত। সে গাড়িতে বিভিন্ন দোকানে বিস্কুট ও চানাচুর সরবরাহের কাজ করতো।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিজাউল হক শেখ দিপু জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জড়িতদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম কাজ করছে। কী কারণে হত্যার ঘটনা ঘটেছে, তা তদন্ত করা হচ্ছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর