শিরোনাম
২৩ মার্চ, ২০২৩ ১৪:৫৯

সাভারে ইয়াবাসহ দুই মাদক বিক্রেতা আটক

অনলাইন ডেস্ক

সাভারে ইয়াবাসহ দুই মাদক বিক্রেতা আটক

প্রতীকী ছবি

সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে ৫০০ পিস ইয়াবাসহ ২ মাদক বিক্রেতাকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার (২২ মার্চ) রাত পৌনে ১২টার দিকে আশুলিয়ার বগাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মানিকগঞ্জের দৌলতপুর থানার চরকাটারী মোল্লাপাড়া এলাকার মো. আব্দুর রহিমের ছেলে মো. শামীম মোল্লা (৩৬) এবং ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার কিসমত সৈয়দপুর এলাকার আসলাম হকের ছেলে মো. মাসুদ রানা (৩০)।  

আটক শামীম আশুলিয়ার বাইপাইলের বাঁশবাগান এলাকার শাহজাহান মণ্ডলের বাড়ির ভাড়াটিয়া এবং আটক মাসুদ আশুলিয়ার ইউনিকের খন্দকার মসজিদ এলাকার ১২তলার বাসিন্দা। বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুরে এসব তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)।

তিনি বলেন, ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান পিপিএম এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোবাশশিরা হাবিব খানের নির্দেশনায় এবং আমার নেতৃত্বে রাতে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. জহিরুল ইসলাম ও সঙ্গীয় ফোর্সসহ আশুলিয়ার বগাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে দুইজন মাদক কারবারিকে আটক করা হয়। এসময় আটক শামীম মোল্লার কাছ থেকে ২০০ পিস এবং মাসুদ রানার কাছ থেকে ৩০০ পিসসহ সর্বমোট ৫০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকা থেকে ইয়াবা নিয়ে এসে সাভার, আশুলিয়া, ধামরাইসহ আশপাশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর