২৩ সেপ্টেম্বর, ২০২০ ১৮:১০

সাভারের নিলা হত্যা, মিজানের সহযোগী গ্রেপ্তার

নাজমুল হুদা, সাভার

সাভারের নিলা হত্যা, মিজানের সহযোগী গ্রেপ্তার

সাভারে চাঞ্চল্যকর নীলা রায় (১৪) নামে দশম শ্রেণির শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় অভিযুক্ত কিশোর গ্যাং সদস্য মিজানুর রহমানের এক সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ। হত্যাকাণ্ডের সময় সে ঘটনাস্থলে উপস্থিত ছিলো বলে জানিয়েছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে মানিকগঞ্জের আরিচাঘাট এলাকা থেকে ফেরী পারাপারের সময় তাকে গ্রেপ্তার করে পুলিশ। 

গ্রেপ্তারকৃত সেলিম পালোয়ান (২৮) বাগেরহাট জেলার হাফেজ পালোয়ানের ছেলে। সে সাভারের ব্যাংক কলোনি এলাকায় পরিবারের সাথে বসবাস করত। নীলাকে হত্যার আগে মুঠোফোনে মিজানের সঙ্গে সেলিম পালোয়ানের অনেকবার কথা হয়েছে। তবে এখনো পলাতক রয়েছে হত্যাকাণ্ডের মূল আসামি কিশোর গ্যাং সদস্য মিজানুর রহমান।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, নীলা হত্যা মামলার প্রধান অভিযুক্ত মিজানুরের সহযোগী সেলিমকে মঙ্গলবার দিবাগত রাতে মানিকগঞ্জের আরিচাঘাট থেকে গ্রেপ্তার করা হয়েছে। সে হত্যাকারী মিজানুর রহমানের ঘনিষ্ঠ সহযোগী এবং হত্যার সময় ঘটনাস্থলের পাশেই ছিলো। গ্রেপ্তারকৃত সেলিম পালোয়ানকে সাত দিনের রিমান্ড চেয়ে বুধবার দুপুরে আদালতে পাঠানো হলে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে বিজ্ঞ আদালত।

স্থানীয়রা জানায়, ব্যাংক কলোনি মহল্লার মাদকের স্পটগুলো নিয়ন্ত্রণ করে পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরুর দুই ছেলে সাকিব, শাকিলসহ তাদের সহযোগী সাগর, সুজব, পারভেজ, হানিফ, জয়, রাব্বি, ও যাবেরসহ অনেকে। এসব স্পটে ইয়াবা, হেরোইনসহ সব ধরনের মাদক বিক্রি হয়। 

প্রসঙ্গত, গত ২০ সেপ্টেম্বর রাতে নীলা রায়কে তুলে নিয়ে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করে মিজান। এ ঘটনায় ২১ সেপ্টেম্বর নিহতের বাবা নারায়ণ রায় হত্যাকারী মিজানুর রহমান, তার বাবা আব্দুর রহমান ও মা নাজমুন নাহার সিদ্দিকাসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর