Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শনিবার, ২৩ জুন, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ২২ জুন, ২০১৮ ২৩:২৮

বন্ধ রয়েছে ১৭ রুটে বাস চলাচল

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বন্ধ রয়েছে ১৭ রুটে বাস চলাচল

দুই বাস মালিক সমিতির দ্বন্দ্বে বরিশালের রূপাতলী বাস টার্মিনাল থেকে ৪ জেলার ১৭টি রুটে গতকাল দ্বিতীয় দিনের মতো বাস চলাচল বন্ধ রেখেছে বরিশাল-পটুয়াখালী মিনিবাস মালিক সমিতি।

বাস মালিক সমিতির নেতারা জানান, দীর্ঘদিন বন্ধ থাকার পর প্রশাসনের মধ্যস্ততায় ঈদ উপলক্ষে  ১৩ জুন বরিশাল থেকে ঝালকাঠি রুটে সরাসরি বাস চলাচল শুরু হয়। কিন্তু বৃহস্পতিবার সকালে ঝালকাঠি বাস মালিক সমিতি বরিশালের বাস চলাচলে বাধা দেয় এবং ঝালকাঠির রায়াপুর নামক স্থানে আটকে দেয়। এমনকি বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর ও শ্রমিকদের মারধর করে তারা।

এ ঘটনার প্রতিবাদে এবং হামলাকারীদের বিচার দাবিতে বরিশালের রূপাতলী বাসস্ট্যান্ড থেকে বাস মালিক ও শ্রমিক নেতারা ১৭ রুটে বাস চলাচল বন্ধ করে দেওয়া হয়। এর ফলে যাত্রীদের পোহাতে হচ্ছে চরম দুর্ভোগ। বরিশাল-পটুয়াখালী মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক কাওসার হোসেন শিপন জানিয়েছেন, ঝালকাঠি থেকে বাস চলাচল করতে দিলেই ধর্মঘট প্রত্যাহার করবেন তারা। রুটের ন্যায্য হিস্যা নিয়ে বরিশাল-পটুয়াখালী বাস মালিক সমিতি এবং ঝালকাঠি বাস মালিক সমিতির দ্বন্দ্বে ৩ জানুয়ারি বরিশাল থেকে ঝালকাঠি, পিরোজপুর, খুলনার বেশ কয়েকটি রুটে সরাসরি বাস চলাচল বন্ধ রয়েছে।


আপনার মন্তব্য