শিরোনাম
প্রকাশ : শনিবার, ২৯ জুন, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২৯ জুন, ২০১৯ ০১:৪৪

উবার চালক হত্যায় মূল পরিকল্পনাকারী আটক

নিজস্ব প্রতিবেদক

উবার চালক হত্যায় মূল পরিকল্পনাকারী আটক

রাজধানীর উত্তরায় উবার চালককে গলাকেটে হত্যায় মূল পরিকল্পনাকারীসহ বেশ কয়েকজনকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আগামীকাল এ সংক্রান্ত বিস্তারিত জানাতে সংবাদ সম্মেলন আয়োজনের কথা রয়েছে।

পুলিশ  কর্মকর্তারা জানান, মূলত গাড়ি ছিনতাইয়ের উদ্দেশ্যেই হত্যাকারীরা চালক আরমান ওরফে আমানকে (৪২) গলাকেটে হত্যা করে। ছিনতাইকারীরা ৮ লাখ টাকায় এলিয়ন গাড়ি সরবরাহের জন্য এক পার্টির সঙ্গে চুক্তি করেছিল। এজন্য তারা পরিকল্পনা করে অ্যাপসে পরিচালিত উবার গাড়িগুলোকে। গত ১৪ জুন রাতে রামপুরা বনশ্রী ইস্টার্ন হাউজিং এলাকা থেকে তারা অ্যাপসে উবারের গাড়ি সার্চ করতে থাকে। প্রথম তিনবার সার্চে এক্স করল্লাসহ অন্যান্য গাড়ি মিলছিল, কিন্তু এলিয়ন গাড়ি পাওয়া যাচ্ছিল না। শেষে আরমানের গাড়িটি পায় তারা। উত্তরা যাওয়ার কথা বলে তারা গাড়িতে উঠে বসে। এরপরই তারা আরমানকে হত্যা করে। কিন্তু আশপাশে লোকজন বেশি এবং অবস্থা বেগতিক দেখে লাশসহ গাড়ি রেখেই পালিয়ে যায় তারা।

এ বিষয়ে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (ডিবি-উত্তর) মশিউর রহমান জানান, আমরা হত্যার রহস্য উদঘাটন করতে পেরেছি। পাশাপাশি হত্যায় জড়িতদের শনাক্ত করেছি।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর