শিরোনাম
প্রকাশ : রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২৪ জানুয়ারি, ২০২১ ০১:১২

আনসার আল ইসলামের পাঁচ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর রূপনগর থেকে নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের ১২টি উগ্রবাদী বই, ২৩টি লিফলেট, ১৩৫টি স্ক্রিনশর্টসহ ছয়টি মোবাইল জব্দ করা হয়েছে। শুক্রবার রাতে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- হাসিবুর রহমান ওরফে সোহেল, মোশারফ হোসেন ওরফে আতিক, রামিম হোসেন ওরফে পনির হোসেন ওরফে নাহিদুর রহমান, সজিব মিয়া ওরফে খিজির এবং চঞ্চল হোসেন ওরফে আবদুল্লাহ।

গতকাল র‌্যাব-৪-এর পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, তাদের কাছে গোপন তথ্য যে, ওই পাঁচজন পল্লবীতে গোপন মিটিংয়ে অংশ নিতে যাচ্ছে। এর ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার ব্যক্তিদের মধ্যে হাসিবুর রহমান ওরফে সোহেল বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, আনসার আল ইসলামের সদস্যদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রক্ষা করা ছিল তার কাজ। শামীম হোসেন ওরফে পনির হোসেন ওরফে নাহিদ নিজেদের তৈরি করা ইলেকট্রনিক গ্রুপে বিভিন্ন বিষয়ে উগ্রবাদী কার্যক্রম আপলোড করতেন। সজিব মিয়া ওরফে খিজির ও মোশারফ হোসেন ওরফে আতিক নতুন সদস্য সংগ্রহের পাশাপাশি নিয়মিত চাঁদা সংগ্রহ করতেন।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর