শিরোনাম
প্রকাশ : রবিবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১৩ ফেব্রুয়ারি, ২০২১ ২৩:১৩

রিকশা ভাড়া নিয়ে ঝগড়ায় পরিবহন শ্রমিককে হত্যা!

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনা নগরীর শিববাড়ী মোড়ে সোহাগ পরিবহনের হেলপার সাব্বির হত্যার মূল আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। মদ্যপ অবস্থায় রিকশা ভাড়া না দিয়ে গালিগালাজ করায় উত্তেজনাবশত তাকে ছুরি দিয়ে আঘাত করেন রিকশাচালক হাসান শেখ (১৯)। এতে ঘটনাস্থলে সাব্বিরের মৃত্যু হয়।

এদিকে গতকাল এ হত্যার ঘটনায় দায় স্বীকার করে খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারোয়ার আহমেদের আদালতে জবানবন্দি দিয়েছেন হাসান শেখ। তিনি মহানগরীর গোবরচাকা এলাকার ইলিয়াস শেখের ছেলে। জবানবন্দির পর তাকে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার রাতে নবীনগর থেকে হাসান শেখকে গ্রেফতার করে পুলিশ। হত্যাকান্ডের ঘটনাস্থলে হাসান শেখ প্রতিদিন রিকশা রাখতেন। এই সূত্র ধরেই তাকে গ্রেফতার করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা ও সোনাডাঙ্গা থানা পুলিশের উপ-পরিদর্শক সুশান্ত দাস এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, বৃহস্পতিবার রাতে শিববাড়ী মোড়ে বাস রেখে হাসানের রিকশায় বার্মাশিল এলাকায় মদ খেতে যায় হেলপার সাব্বির। পরে একই রিকশায় বাসের কাছে ফিরে ভাড়া না দিয়ে রিকশাচালককে গালাগাল শুরু করেন। এ সময় সাব্বিরের সঙ্গে রিকশাচালক হাসানের হাতাহাতি হয়। একপর্যায়ে রিকশার সিটের নিচে থাকা ছুরি এনে হেলপার সাব্বিরকে কুপিয়ে বাসের মধ্যে ফেলে রেখে যায় হাসান শেখ। পরে অতিরিক্ত রক্তক্ষরণে সাব্বিরের মৃত্যু হয়।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর