শিরোনাম
প্রকাশ : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১৭ এপ্রিল, ২০২১ ২৩:২১

ভয়ানক প্রতারক বুলবুল গ্রেফতার

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের মাধবপুরে হাড়িয়া গ্রামের মর্তুজ আলী হত্যা মামলায় আসামিদের সাজার নিশ্চয়তা দিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল ভোরে সিলেটের ওসমানীনগর থানা পুলিশের সহযোগিতায় দেলোয়ার হোসেন বুলবুলকে গ্রেফতার করা হয়। তিনি ওসমানী নগর উপজেলার কোনাপাড়া গ্রামের মৃত কনা মিয়ার ছেলে।

মাধবপুর থানার উপ-পরিদর্শক এনামূল হক বলেন, হাড়িয়া গ্রামের মর্তুজ আলী হত্যা মামলায় আসামিদের বিরুদ্ধে প্রধান বিচারপতির সই জাল করে প্রতারক বুলবুল মাধবপুর থানায় গ্রেফতারী পরোয়ানা পাঠান। এর বিনিময়ে মর্তুজ আলীর ভাতিজা আল আমিনের কাছ থেকে ১০ লাখ টাকা হাতিয়ে নেয় বুলবুল। পরে এ ঘটনায় মর্তুজ আলীর ভাতিজা আল আমিন, প্রতারক দেলোয়ার হোসেন বুলবুলের বিরুদ্ধে হবিগঞ্জ বিচারিক আদালতে মামলা করেন।

আদালতের নির্দেশে দেলোয়ার হোসেন বুলবুলকে গ্রেফতার করা হয়েছে। মামলার অপর আসামি বুল্লা গ্রামের হেলাল মিয়া পলাতক রয়েছেন।

মাধবপুর থানার ওসি আবদুর রাজ্জাক জানান, বুলবুল পেশাদার প্রতারক। তিনি নিজেকে বিচারপতির ভাই পরিচয় দিয়ে প্রতারণা করে আসছিলেন। আমরা তার সহযোগীদেরকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রাখছি।

এই বিভাগের আরও খবর