শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২৬ এপ্রিল, ২০২১ ২৩:৩৮

নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণে দগ্ধ গৃহবধূর মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের ফতুল্লার তল্লা জামাইবাজার এলাকায় গ্যাস বিস্ফোরণে দগ্ধ গৃহবধূ আলেয়া বেগম গতকাল মারা গেছেন। ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রবিবার রাত ১টায় তিনি মারা যান। ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, আলেয়ার শরীরের ৯০ ভাগ পোড়া ছিল। নিহতের মেয়ে দগ্ধ মীম আক্তারের স্বামী বিপ্লব জানান, তার শাশুড়ি আলেয়া বেগম আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। তাঁর শরীরের ৯৫ ভাগ দগ্ধ হয়েছিল। তার শ্বশুর হাবিবুর রহমান (৫৬), শ্যালক লিমন (২০), স্ত্রী মীম আক্তার (২২), তার দুই মাসের ছেলে মাহির আহমেদ ও নানিশাশুড়ি সমেত্তা বেগমকে (৬৫) বেডে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তিনি বলেন, ‘আমাদের পরিবারের দগ্ধ সাতজনের মধ্যে আমার শ্যালিকা সাথী সুস্থ হয়েছেন । এ ছাড়া দুর্ঘটনায় দগ্ধ আরেক পরিবারের চারজনই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।’

দুই তদন্ত কমিটির ঘটনাস্থল পরিদর্শন : নারায়ণঞ্জে ফ্ল্যাটবাসায় বিস্ফোরণের ঘটনায় জেলা প্রশাসন ও তিতাস থেকে গঠিত পৃথক দুই তদন্ত কমিটি ঘটনাস্থল পরিদর্শন করেছে। সকাল থেকে দুপুর পর্যন্ত ওই দুই কমিটির সদস্যরা ঘটনাস্থলে অবস্থান করে স্থানীয়দের সঙ্গে কথা বলেন এবং বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন।

উল্লেখ্য, ২৩ এপ্রিল ভোরে ফ্ল্যাটবাসায় গ্যাসের চুলা থেকে নির্গত জমে থাকা গ্যাস বিস্ফোরণে এক শিশুসহ দুটি পরিবারের ১১ জন দগ্ধ হন। তার মধ্যে শিশুসহ ছয়জনকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছিল।

এই বিভাগের আরও খবর