বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা
কমওয়ার্ড-২০২১

সবচেয়ে বেশি পুরস্কার পেল এশিয়াটিক মাইন্ডশেয়ার

মার্কেটিং ও অ্যাডভার্টাইজিংয়ের জগতে আরেকবার দৃষ্টান্ত দেখাল এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড। মার্কেটিং খাতে উৎকর্ষের সঙ্গে সৃষ্টিশীল কর্মযজ্ঞের সম্মান ও স্বীকৃতির আসর কমওয়ার্ডের দশম আয়োজনে সবাইকে ছাড়িয়ে একক এজেন্সি হিসেবে ৪৩টি পুরস্কার জিতে ইন্ডাস্ট্রিতে নতুন রেকর্ড গড়েছে প্রতিষ্ঠানটি। মাইন্ডশেয়ারের একক অর্জন হিসেবে এসেছে ৩৩টি পুরস্কার। পাশাপাশি অন্য ১০টি পুরস্কারের পেছনে ছিল সহযোগী অন্য কিছু প্রতিষ্ঠানের যৌথ অবদান। মোট ৪৩টি পুরস্কারের মধ্যে রয়েছে ২৪টি ব্রোঞ্জ, ১৪টি সিলভার, চারটি গোল্ড ও একটি গ্রাঁ প্রি। একটি প্রতিষ্ঠানের এভাবে এতগুলো পুরস্কার জিতে নেওয়া ইন্ডাস্ট্রিতে অত্যন্ত প্রশংসনীয় ও সম্মানিত। একটি বর্ণাঢ্য ভার্চুয়াল পুরস্কার ঘোষণা অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় ‘বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম’ আয়োজিত দুই দিনব্যাপী কমিউনিকেশন সামিট। বিজ্ঞপ্তি।

২০১১ সাল থেকে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম মার্কেটিং জগতে দেশের সেরা কাজগুলোকে সম্মান জানাতে এ কমওয়ার্ড আয়োজন করে পুরস্কার দিয়ে আসছে। দশম কমওয়ার্ডে ২০১৯ সালের মে থেকে ২০২১ সালের মে পর্যন্ত হওয়া কমিউনিকেশন ও ব্র্যান্ডিংয়ের কাজগুলোর ওপর পুরস্কার দেওয়া হয়।

দেশের শীর্ষস্থানীয় মিডিয়া এজেন্সি এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড সাম্প্রতিক বছরগুলোয় ক্রিয়েটিভ সেক্টরেও কৃতিত্ব দেখিয়ে চলেছে। দুই ক্ষেত্রের মিলিত প্রয়াসে এবার স্থাপিত হলো নতুন মাইলফলক; যা একই সঙ্গে প্রশংসনীয় এবং দারুণ অনুপ্রেরণাদায়ক। বিজ্ঞপ্তি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর