সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

জ্বালাও পোড়াও আন্দোলন প্রতিহত করা হবে

টাঙ্গাইল প্রতিনিধি

জ্বালাও পোড়াও আন্দোলন প্রতিহত করা হবে

কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক বলেছেন, যারা পর্দার অন্তরাল থেকে নীল কুটির লাল কুটির ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসতে চায়, তাদের বিরুদ্ধে সচেতন থাকতে হবে। বিএনপি নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে আন্দোলনের নামে জ্বালাও পোড়াও করতে চাইবে। তাদের রাজনৈতিকভাবেই প্রতিহত করার জন্য নেতা-কর্মীদের প্রস্তুতি নিতে হবে। গতকাল টাঙ্গাইল জেলা পরিষদ মিলনায়তনে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন তিনি।

সভায় সভাপতিত্ব করেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জোয়াহেরুল ইসলামের সঞ্চালনায় বক্তৃতা করেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহসভাপতি ছানোয়ার হোসেন, হাসান ইমাম খান সোহেল হাজারী, আতাউর রহমান খান, আহসানুল হক টিটু, তানভীর হাসান ছোট মনির, যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, দফতর সম্পাদক রফিকুল ইসলাম খান প্রমুখ।

ড. আবদুর রাজ্জাক আরও বলেন, যত দ্রুত সম্ভব ইউনিয়ন থেকে শুরু করে টাঙ্গাইল জেলা কমিটির সম্মেলন শেষ করা হবে। দলকে সুশৃঙ্খল এবং ঐক্যবদ্ধ করে নতুন ও শিক্ষিত তরুণ সমাজকে নেতৃত্বে আনা হবে। শিক্ষিত মানুষ দ্বারা দলকে পরিচালনা করতে হবে। তারা নির্মোহভাবে জাতির বিবেক হিসেবে কাজ করবে। তিনি বলেন, অতীতে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ স্বাধীনতাবিরোধী শক্তির বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম করেছে এবং আগামীতেও বিএনপি জামায়াতের আন্দোলন প্রতিহত করা হবে।

সর্বশেষ খবর