বুধবার, ১০ নভেম্বর, ২০২১ ০০:০০ টা

সিলেটে লেডি বাইকারকে খুঁজছে পুলিশ, মাদকসহ প্রেমিক আটক

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটের আলোচিত লেডি বাইকার রিয়া রায়কে হন্যে হয়ে খুঁজছে পুলিশ। নেপথ্যে রয়েছে তার মাদকের নেটওয়ার্ক। প্রাইভেট কার থেকে মাদক উদ্ধারের ঘটনায় রিয়া ও তার বয়ফ্রেন্ড ছামির বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদক আইনে মামলা করেছে পুলিশ। পুলিশ ছামিকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে। সোমবার পুলিশ বাদী হয়ে মামলা করে। গ্রেফতার আরমান ছামি মহানগরের মিরাপাড়ার শামসুল ইসলামের ছেলে আর রিয়া রায় কুমারপাড়ার মন্দির গলির ঝর্ণার পাড় এলাকার রামু রায়ের মেয়ে।

পুলিশসূত্র জানান, বিলাসী জীবন যাপনের পাশাপাশি ছামি ও রিয়া মাদক ব্যবসায় জড়িত। চতুর ছামি প্রেমিকা রিয়াকে বাঁচানোর জন্য সিগন্যালে না থেমে দূরে গিয়ে প্রাইভেট কার থামান। পুলিশ গাড়ির কাছে যাওয়ার আগেই রিয়া পালিয়ে যান। পরে প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ইয়াবা, মদ ও গাঁজা উদ্ধার করা হয়।

মামলা দায়েরের পর থেকে লেডি বাইকার রিয়া লাপাত্তা বলে জানান সিলেট বিমানবন্দর থানার ওসি খান মুহাম্মদ মাইনুল জাকির। তিনি জানান, রিয়া তার বয়ফ্রেন্ড আরমান ছামিকে নিয়ে সিলেট বিমানবন্দর এলাকায় যান। নীল রঙের একটি প্রাইভেট কার নিয়ে এদিক-সেদিক ঘোরার সময় পুলিশের সন্দেহ হলে তাদের সিগন্যাল দেওয়া হয়। এ সময় তারা সিগন্যাল না মেনে দূরে গিয়ে গাড়ি থামান। তখন গাড়ি থেকে এক তরুণী দ্রুত নেমে যান। পরে গাড়ি তল্লাশি করে মাম পানির বোতলে রাখা ৫০০ মিলিগ্রাম মদ, ইয়াবা ট্যাবলেট ১০ পিস ও ২ পুরিয়া গাঁজা পাওয়া যায়। আটক ছামি জানান, গাড়ি থেকে নেমে পালিয়ে যাওয়া তরুণী তার প্রেমিকা রিয়া রায়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর