বৃহস্পতিবার, ২ জুন, ২০২২ ০০:০০ টা

সিলেটে ভিপি নূরের সমর্থকদের সভায় ছাত্রলীগের ধাওয়া

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটের কানাইঘাটে সাবেক ডাকসু ভিপি ও কোটা সংস্কার আন্দোলনের নেতা নুরুল হক নূরের রাজনৈতিক দল গণ অধিকার পরিষদের পথসভায় ধাওয়া দিয়েছে স্থানীয় ছাত্রলীগ। গতকাল বিকাল ৫টার দিকে কানাইঘাট পৌর সদরে এ ঘটনা ঘটে।

গণঅধিকার পরিষদের নেতা-কর্মীদের অভিযোগ- ছাত্রলীগ তাদের ওপর হামলা করে কয়েকজনকে গুরুতর আহত করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, কোনো ধরনের ঘোষণা ছাড়াই নুরুল হক নূরের রাজনৈতিক দল গণঅধিকার পরিষদের নেতা-কর্মীরা বিকাল সাড়ে ৪টার দিকে একটি মিছিল বের করেন। মিছিলটি কানাইঘাট পৌর সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উত্তর কানাইঘাট বাজারের আন-নূর টাওয়ারের সামনে এসে পথসভা শুরু করে। পথসভা শেষ হওয়ার আগেই স্থানীয় ছাত্রলীগের নেতা-কর্মীরা নুরুল হক নূরের দলের নেতা-কর্মীদের ধাওয়া দিয়ে পাশের একটি বিল্ডিংয়ের পার্কিংয়ে ঢুকিয়ে অবরুদ্ধ করে রাখেন। এসময় ছাত্রলীগ নেতা-কর্মীদের মারধরে গণঅধিকার পরিষদের কয়েকজন রক্তাক্ত আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে এবং পরিস্থিতি শান্ত করে।

এদিকে, গণঅধিকার পরিষদের নেতা-কর্মীরা অভিযোগ করে বলেন, তাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে ছাত্রলীগের নেতা-কর্মীরা অতর্কিত হামলা করেছে। এতে তাদের অন্তত ছয় নেতা-কর্মী গুরুতর আহত হয়েছেন। এ বিষয়ে কানাইঘাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খাজা শামীম আহমদ শাহীন বলেন, গণঅধিকার পরিষদের নেতা-কর্মীরা প্রধানমন্ত্রীকে অত্যন্ত খারাপ ভাষায় গালিগালাজ করছিলেন। এসব শুনে স্থানীয় ছাত্রলীগের কিছু কর্মী সহ্য করতে না পেরে তাদের ধাওয়া দেয়। হামলার কোনো ঘটনা ঘটেনি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর