বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২ ০০:০০ টা

সেতু উদ্বোধনের দিন সতর্ক হয়ে চলতে প্রধানমন্ত্রীর নির্দেশ

নিজস্ব প্রতিবেদক

পদ্মা সেতু উদ্বোধনের দিন নেতা-কর্মীদের সতর্কতার সঙ্গে চলাফেরা করার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এক সংক্ষিপ্ত বার্তায় (এসএমএস) দলের নেতা-কর্মীদের এ নির্দেশ দেন। গতকাল বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে দক্ষিণাঞ্চলের জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভা চলাকালে তিনি এই এসএমএস পাঠান। ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম সভায় তা পড়ে শোনান। মির্জা আজম বলেন, প্রধানমন্ত্রী আপনাদের জন্য একটি মেসেজ দিয়েছেন। আমি পড়ে শোনাচ্ছি। প্রধানমন্ত্রী বলেছেন, ‘সবাই যেন সাবধানে চলাফেরা করে। গাড়ি যেন ওভারটেক না করে। ভলান্টিয়াররা সক্রিয় থাকবে। ষড়যন্ত্র তো আছেই। কোনো দুর্ঘটনা আনন্দ মাটি করে দিতে পারে। সাবধানে থাকতে হবে।’

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সভাপতিত্বে সভায় দক্ষিণাঞ্চলের শীর্ষ নেতা ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আগামী ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে কাঁঠালবাড়ী প্রান্তে সমাবেশ করবে আওয়ামী লীগ। সাংস্কৃতিক অনুষ্ঠান ছাড়াও দিনব্যাপী সেখানে নানান আয়োজন থাকবে। পদ্মা সেতু উদ্বোধনসহ সমাবেশ সফল করতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর