বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ছাত্রলীগের নতুন কমিটির শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ছাত্রলীগের নতুন কমিটির শ্রদ্ধা

ধানমন্ডি ৩২ নম্বরে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে বাংলাদেশ ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি সাদ্দাম হোসাইন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের নেতৃত্বে ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা উত্তর ও দক্ষিণ শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান -বাংলাদেশ প্রতিদিন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে ছাত্রলীগের নতুন কমিটি। গতকাল বেলা ১১টায় রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের নবনির্বাচিত সভাপতি সাদ্দাম হোসাইন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের নেতৃত্বে শ্রদ্ধা জানায়। শ্রদ্ধা জানানোর পর এক মিনিট নীরবতা পালন করেন ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ সময় সদ্য বিদায়ী সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য উপস্থিত ছিলেন। কেন্দ্রীয় ছাত্রলীগের পর ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখা ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন, সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকতের নেতৃত্বে ঢাবি শাখা ছাত্রলীগ নেতারা শ্রদ্ধা নিবেদন করেন। ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদ, সাধারণ সম্পাদক সাগর আহমেদের নেতৃত্বে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ, সভাপতি রাজীবুল ইসলাম এবং সাধারণ সম্পাদক সজল কুন্ডর নেতৃত্বে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসাইন সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশের কথা বলছেন। সে রকম একটি স্মার্ট সম্পর্ক শিক্ষার্থীদের সঙ্গে গড়ে তোলার চেষ্টা করব। আমাদের সামনে অনেক চ্যালেঞ্জ আসতে পারে।

ঢাবি সাংবাদিক সমিতির সঙ্গে সাক্ষাৎ : ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ডুজা) নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ছাত্রলীগের নতুন কমিটি। কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের নেতৃত্বে বিকালে ডুজা কার্যালয়ে গিয়ে সাক্ষাৎ ও মতবিনিময় করেন তারা। এ সময় সাংবাদিক সমিতির সভাপতি মামুন তুষার ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রুবেলসহ সমিতির কার্যনির্বাহী ও সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন। পরে সন্ধ্যায় সমিতিতে সৌজন্য সাক্ষাতে আসেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মাজহারুল ইসলাম শয়ন ও সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত।

আমরা দায়িত্ব নিচ্ছি, সাধারণ শিক্ষার্থীদের স্বার্থে, মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের স্বার্থে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মিশন ও ভিশন বাস্তবায়নের স্বার্থে দায়বদ্ধ থাকব। কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বলেন, সাম্প্রতিক অতীতে করোনার কারণে ছাত্রলীগের কিছু ‘প্রেস কমিটি’ হয়েছে। সদ্য সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক পরিস্থিতির স্বীকার হয়ে এমনটি করতে বাধ্য হয়েছেন। এখন এই পরিস্থিতির পরিবর্তন হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগ প্রধানমন্ত্রীর নির্দেশনায় অতীতের সোনালি ইতিহাসে ফিরে যাবে। আমরা যতদিন দায়িত্বে আছি ততদিন প্রতি সপ্তাহে, প্রতি মাসে সারা দেশে সম্মেলনের উৎসব চলবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর