সোমবার, ২২ মে, ২০২৩ ০০:০০ টা

পাবনায় ছাত্রলীগের দুই পক্ষে সংঘর্ষে সভাপতি-সম্পাদককে নোটিস

পাবনা প্রতিনিধি

গঠনতন্ত্র পরিপন্থী ও সংগঠনের সুনাম ক্ষুণ্ণ হয় এমন কাজে জড়িত থাকার অভিযোগে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পাবিপ্রবি) শাখা ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদককে কারণ দর্শানো নোটিস দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। শনিবার কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে তাদের এ নির্দেশ দেওয়া হয়। শনিবার দুপুরে পাবিপ্রবি শাখা ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষের পর তাদের বিরুদ্ধে এ নির্দেশ দেওয়া হয়।

কারণ দর্শানোর নোটিস পাওয়ার বিষয়টি গতকাল দুপুরে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম বাবু। তিনি বলেন, সামান্য ভুল বোঝাবুঝি থেকে ঘটনাটি ঘটেছে। আমাদের সভাপতি-সম্পাদকের মধ্যে কোনো বিরোধ নেই। কারও উসকানিতে শিক্ষার্থীরা বিরোধে জড়াল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। আমরা কেন্দ্রের নোটিস পেয়েছি। সাংগঠনিকভাবে সেটির জবাব দেওয়ার প্রস্তুতি চলছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কামাল হোসেন বলেন, উদ্ভূত পরিস্থিতিতে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে বিবদমান দুই পক্ষকে নিয়ে বৈঠক করে কড়া সতর্কবার্তা দেওয়া হয়েছে। ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানান তিনি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর