শিরোনাম
৩ জুলাই, ২০২০ ১৭:৫৩

রাঙামাটিতে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

রাঙামাটি প্রতিনিধি:

রাঙামাটিতে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

অংসুইউ মারমা

রাঙামাটির কাপ্তাইয়ে করোনা উপসর্গ নিয়ে আবারও একজনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির নাম অংসুইউ মারমা (৫৫)। শুক্রবার ভোররাতে কপ্তাই উপজেলার ৩নং চিৎমরম ইউনিয়নের বামনি বটতলী পাড়ায় তার মৃত্যু হয়।

 
রাঙামাটি জেলা পরিষদের সদস্য প্রকৌশলী থোয়াইচিং মারমা জানান,  রাঙামাটির কাপ্তাই উপজেলার ৩নং চিৎমরম ইউনিয়নের বামনি বটতলী পাড়ার বাসিন্দা চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) টেকনিশিয়ান (ওয়ার্কশপ) হিসাবে কর্মরত অংসুইউ মারমা (৫৫) বেশ কিছু দিন ধরে জ্বর, সর্দি, কাশি ভুগছিলেন। কিন্তু তিনি কোন স্বাস্থ্য কমপ্লেক্সেও চিকিৎসা নিতে যায়নি। শুক্রবার মধ্যে রাতে হঠাৎ তার শ্বাসকষ্ট দেখা দিলে নিজ ঘরে তার মৃত্যু হয়েছে।  

কাপ্তাই উপজেলা স্বাস্থ্য বিভাগের করোনা বিভাগের চিকিৎসক মো. ওমর ফারুক রনি জানান, অংসুইউ মারমা অসুস্থ ছিল কিন্তু হাসপাতালে চিকিৎসা নিতে আসেনি। তাই তার সম্পর্কে  বলা সম্ভব না। কেউ যদি করোনা উপসর্গ নিয়ে মারা যায়। তাহলে ৩ ঘণ্টার মধ্যে তার নমুনা নিতে হয়। কিন্তু মৃত অংসুইউ মারমা সময় পার হয়ে যাওয়ার কারণে নমুনা নেওয়া সম্ভব হয়নি।

কাপ্তাই চন্দ্রঘোনা থানার কর্মকর্তা মো. আশরাফ উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মারা যাওয়া ব্যক্তি যেহেতু করোনা উপসর্গ ছিলো তাই যথাযথ স্বাস্থ্যবিধি মেনে তার সৎকার করা হবে। তার পরিবারের সদস্যদেরকে আইসোলেশনে রাখার ব্যবস্থা করা হচ্ছে।


বিডি প্রতিদিন/হিমেল

সর্বশেষ খবর