শিরোনাম
প্রকাশ : ১১ জুলাই, ২০২০ ১৭:০৭

শের-ই বাংলা মেডিকেলে করোনা ইউনিটে শয্যা সংখ্যা বাড়ানোর আশ্বাস

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

শের-ই বাংলা মেডিকেলে করোনা ইউনিটে শয্যা সংখ্যা বাড়ানোর আশ্বাস

করোনা প্রাদুর্ভাব প্রতিরোধে বরিশাল জেলার দায়িত্বপ্রাপ্ত শিল্প মন্ত্রণালয়ের সচিব এ কে এম আলী আজমের সাথে সংশ্লিষ্টদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

শিল্প সচিব এ কে এম আলী আজমের সভাপতিত্বে সভায় জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান, সেনা, পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম, বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. বাসুদেব কুমার দাস, শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেনসহ জেলার বিভিন্ন সরকারি দপ্তরের শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

সভায় বরিশালে করেনোর বর্তমান চিত্র তুলে ধরে এই পরিস্থিতিকে ভয়াবহ হিসেবে উল্লেখ করা হয়। একই সাথে পরিস্থিতি মোকাবেলায় শের-ই মেডিকেল কলেজ হাসপাতালের জনবল সংকট দূর, চিকিৎসা ও রোগ পরীক্ষার সরঞ্জামাদী পুরনায় চালু করা ও প্রয়োজনে নতুন সরঞ্জামাদী স্থাপন, করোনা ওয়ার্ডে শয্যা সংখ্যা বাড়ানো, করোনা ওয়ার্ডের নিরাপত্তা বাড়ানো, 
এবং জেনারেল হাসপাতাল ও স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে সবার জন্য চিকিৎসা নিশ্চিত করার বিষয়ে বিষদ আলোচনা হয়। অচিরেই এসব সমস্যা সমাধানের আশ্বাস দেন বরিশালে করোনা প্রতিরোধে দায়িত্বপ্রাপ্ত শিল্প সচিব এ কে এম এম আলী আজম।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর