শিরোনাম
প্রকাশ : ২ জুলাই, ২০২১ ১২:৪১
প্রিন্ট করুন printer

নেত্রকোনায় লকডাউনের দ্বিতীয় দিনে কঠোর প্রশাসন

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় লকডাউনের দ্বিতীয় দিনে কঠোর প্রশাসন
Google News

প্রশাসনের কঠোর অবস্থানে নেত্রকোনায় দ্বিতীয় দিনে লকডাউন বাস্তবায়ন অনেকটাই ফলপ্রসূ হচ্ছে। শুক্রবার (২ জুলাই) জেলায় ঘরের বাইরে মানুষের চলাচল কিছুটা কম লক্ষ্য করা গেছে। এছাড়া বৃষ্টির জন্য এবং গতকাল বৃহস্পতিবার (১ জুলাই) প্রশাসনের কঠোর নজরদারিতে জনমানব শূন্য দেখা যাচ্ছে শহরকে।

জেল প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট কাজি মো আবদুর রহমান, পুলিশ প্রধান পুলিশ সুপার মো আকবর আলী মুনসী, পৌরসভার মেয়র নজরুল ইসলাম খান, সিভিল সার্জন ডাক্তার সেলিম মিয়া, স্থানীয় সরকারের উপ-পরিচালক (ডিডি এলজি) জিয়া আহমেদ সুমনসহ প্রশাসনের ঊর্ধতন কর্মকর্তারা জেলার ১৩ টি পয়েন্টে পরিদর্শন করছেন নিয়মিত।

ফলে ট্রাফিক ব্যবস্থা অত্যন্ত কড়াকড়ি হওয়ায় গতকাল বৃহস্পতিবার প্রথম দিনের লকডাউন কার্যক্রমের চেয়ে শুক্রবারের লকডাউন বেশ কার্যকরী হয়েছে বলে দেখা গেছে। এছাড়াও নজরদারি বাড়ানোর সাথে সাথে জেল জরিমানা থাকায় সাধারণ মানুষ অকারণে বের হওয়া কিছুটা কমিয়েছেন।

শহরের পারলা আন্তঃজেলা বাস টার্মিনাল এলাকায় সারিবদ্ধ ভাবে দাঁড়িয়ে আছে পরিবহন। চলাচল করছে না তেমন যান। শহরে হাসপাতালসহ জরুরি কিছু কাজে রিকশা অটো চললেও তারা সুনির্দিষ্ট কারণ দেখাতে পারছেন। যে কারণে কোন রোগী অথবা ওষুধ কিনতে যাওয়া এবং বাজার করতে যাওয়া কাউকেই আটকানো হচ্ছে না।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত