শিরোনাম
প্রকাশ : ৩ জুলাই, ২০২১ ২১:৪৪
প্রিন্ট করুন printer

বাগেরহাটে আরও ৪ জনের মৃত্যু, ১৯৬ জনকে জরিমানা

বাগেরহাট প্রতিনিধি :

বাগেরহাটে আরও ৪ জনের মৃত্যু, ১৯৬ জনকে জরিমানা
Google News

বাগেরহাটে শনিবার ৪৭ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ১৫ জনের করোনা শনাক্ত হয়েছে। করোনার আক্রান্ত ও উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ৪ জনের। বাগেরহাট সদরের কোভিড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আক্রান্ত হয়ে একজন ও করোনা উপসর্গ নিয়ে দু'জন এবং মোংলা উপজেলা হাসপাতালে উপসর্গ নিয়ে চিকিৎসাধীন একজনের মৃত্যু হয়।

বাগেরহাটে কঠোর লকডাউনের মধ্যে বিনা প্রয়োজনে বাইরে ঘোরাঘুরি ও স্বাস্থ্যবিধি না মানায় ১৯৬ জনকে লক্ষাধিক টাকা অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় মামলা হয়েছে ১৮৪টি। ১৩টি ভ্রাম্যমাণ আদালত জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এই জরিমানা করেন।
 
বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির এতথ্য নিশ্চিত করে জানান, বাগেরহাট জেলায় করোনা সংক্রমণের লাগাম টেনে রাখা যাচ্ছে না। শনিবার সকাল পর্যন্ত বাগেরহাট জেলায় ৪৭ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ১৫ জনের করোনা শনাক্ত হয়েছে। একই সময়ে করোনার আক্রান্ত ও উপসর্গ নিয়ে চারজনের মৃত্য হয়েছে। বাগেরহাট সদরের কোভিড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আক্রান্ত হয়ে একজন ও করোনা উপসর্গ নিয়ে দু'জন এবং মোংলা উপজেলা হাসপাতালে উপসর্গ নিয়ে চিকিৎসাধীন একজনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩ হাজার ৬২৭ জন ও মৃত্যু হয়েছে ৮৮ জনের। বর্তমানে বাগেরহাটে ৫০ বেডের করোনা ডেডিকেটেড হাসপাতালে ৩৬ জন চিকিৎসাধীন রয়েছেন। বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন ৯৬৬ জন।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর