শিরোনাম
প্রকাশ : ৪ সেপ্টেম্বর, ২০২১ ২০:০৫
প্রিন্ট করুন printer

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা উপসর্গে ৬ জনের মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা উপসর্গে ৬ জনের মৃত্যু
Google News

সাতক্ষীরা মেডিকেল কলেজ (সামেক) হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা উপসর্গ নিয়ে ৬ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৮৮ জন এবং করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ৬৪৮ জন।

সাতক্ষীরা করোনা ডেডিকেটেড মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক শেখ কুদরত-ই-খোদা জানান, করোনার উপসর্গ জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে ৪ সেপ্টেম্বর শনিবার পর্যন্ত মোট ১০৪ জন রোগী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন। এর মধ্যে ৪ জন করোনা পজিটিভ ও বাকি ১০০ জন সাসপেক্টেড। গত ২৪ ঘণ্টায় নতুন করে ভর্তি হয়েছেন ১৪ জন ও সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ৯ জন। নিবিড় পরিচর্যা ইউনিটে (আইসিইউ) ভর্তি আছে ৪ জন।

এদিকে সাতক্ষীরায় ফের বেড়েছে সংক্রমণের হার। গত ২৪ ঘণ্টায় নতুন করে ৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এ সময় মোট ৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। শনাক্তের হার ৬ দশমিক ৩৮ শতাংশ। এর আগের দিন শনাক্তের হার ছিল ৪ দশমিক ১৯ শতাংশ। যা আগের দিনের তুলনায় ২ দশমিক ১৯ শতাংশ বেশী।

সাতক্ষীরা সিভিল সার্জন ডা. হুসাইন সাফায়াত জানান, গত ২৪ ঘণ্টায় জেলায় করোনা উপসর্গ নিয়ে মারা গেছে ছয় জন। ৩ সেপ্টেম্বর পর্যন্ত সাতক্ষীরা জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৬ হাজার ৬৮৬ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৬ হাজার ৪০ জন। জেলায় ৩ সেপ্টেম্বর পর্যন্ত ভাইরাসটিতে আক্রান্ত হয়ে ৮৮ জন এবং উপসর্গে মারা গেছেন আরও ৬৪৮ জন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর