১৫ অক্টোবর, ২০১৯ ১৭:৩৪

লোটো ইটালিয়ান ব্র্যান্ড এবং টিভিএস অটো বাংলাদেশের মধ্যে চুক্তি স্বাক্ষর

অনলাইন ডেস্ক

লোটো ইটালিয়ান ব্র্যান্ড এবং টিভিএস অটো বাংলাদেশের মধ্যে চুক্তি স্বাক্ষর

সম্প্রতি বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় ইতালিয়ান স্পোর্টস এন্ড লাইফস্টাইল ব্র্যান্ড লোটো এবং মোটরসাইকেল বিপণন প্রতিষ্ঠান টিভিএস অটো বাংলাদেশের সাথে চুক্তি সাক্ষরিত হয়। 

লোটো স্যু কিনে টিভিএস বাইক জেতার আকর্ষণীয় অফার ক্রেতা সাধারণের মাঝে ঘোষণার প্রারম্ভে এক্সপ্রেস লেদার প্রোডাক্টস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কাজী জামিল ইসলাম ও টিভিএস অটো বাংলাদেশের প্রধান নির্বাহী বিপ্লব কুমার রয় চুক্তিটিতে স্বাক্ষর করেন।

এই চুক্তির ফলে লোটোতে ১৫০০ টাকা বা তার ঊর্ধ্বে যে কোনো স্যু কিনলেই র‍্যাফেল ড্রয়ের মাধ্যমে ক্রেতাগণ পাচ্ছেন টিভিএস ব্র্যান্ডের এপাচি 4V 160 মোটরসাইকেল সহ স্ট্রাইকার মডেলের মোটরসাইকেল জেতার সুযোগ।

এছাড়াও আরো ১০০ জন ভাগ্যবান বিজয়ীর জন্য রয়েছে লোটো স্পোর্টস স্যু। সেই সাথে লোটোতে ১৫০০ টাকার কেনাকাটায় টিভিএস মোটর বাইকে ২০০০/- পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার মতো অভাবনীয় অফার। সেই সাথে টিভিএস বাইক ক্রেতাদের জন্য লোটোতে আছে ২০% পর্যন্ত ছাড়। এই অফার চলবে ৩১ জানুয়ারী ২০২০ পর্যন্ত।

অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাদের মাঝে উপস্থিত ছিলেন, টিভিএস অটো বাংলাদেশের অ্যাডভাইজার আনসার আলী খান, হেড অব মার্কেটিং আশরাফুল হাসান, হেড অব সেলস আতিকুর রহমান, হেড অব এইচআর সাইদ সহিদুল আলম এবং সিনিয়র এক্সিকিউটিভ মার্কেটিং, মইন সরকার। সেই সাথে এক্সপ্রেস লেদার প্রোডাক্টস লিমিটেড থেকে উপস্থিত ছিলেন সিনিয়র এক্সিকিউটিভ মার্কেটিং, কামরুল হাসান এবং এক্সিকিউটিভ মার্কেটিং নাবিলা ইসলাম।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর