২৩ অক্টোবর, ২০১৯ ১৫:৪০

সিঙ্গার-এর ৪০০তম শোরুম উদ্বোধন

প্রেস বিজ্ঞপ্তি

সিঙ্গার-এর ৪০০তম শোরুম উদ্বোধন

শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেক্ট্রনিক্স এবং হোম অ্যাপ্লায়েন্স ব্র্যান্ড সিঙ্গার তাদের ৪০০তম শোরুম ফেনীতে উদ্বোধন করলো। এই মেগা শোরুমটি যৌথভাবে উদ্বোধন করেন সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও জনাব এম.এইচ.এম ফাইরোজ ও চেম্বার অব কমার্স, ফেনী-এর সভাপতি জনাব আয়নুল কবির শামীম। এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে সিঙ্গার বাংলাদেশের ম্যানেজমেন্ট কমিটির সদস্যরাও উপস্থিত ছিলেন।

৪০০তম শোরুম উদ্বোধন উপলক্ষে সিঙ্গার বাংলাদেশ তাদের সম্মানিত ক্রেতাদের জন্য নিয়ে এসেছে ৪০০টি মেগা অফার। যেগুলোর মধ্যে রয়েছে রেফ্রিজারেটর এক্সচেঞ্জ অফারে ১৫,৫০০ টাকা পর্যন্ত ছাড়, এলইডি টিভি এক্সচেঞ্জ অফারে সর্বোচ্চ ১৫,০০০ টাকা পর্যন্ত ছাড়, ওয়াশিং মেশিন ক্রয়ে ২,৬৫০ টাকা পর্যন্ত ছাড়, মাইক্রোওয়েব ওভেনে ১,৫০০ টাকা পর্যন্ত ছাড়সহ আরও ৩৯৬টি অফার।

এই সিঙ্গার মেগা শোরুমটি চালু হবার ফলে ফেনীর ক্রেতারা এখন থেকে সিঙ্গারসহ বেকো, স্যামসাং, স্কাইওয়ার্থ, পৃথী, ডেল, এইচপি-এর মত বিশ্ববিখ্যাত ব্র্যান্ড-এর অত্যাধুনিক পণ্যসামগ্রী থেকে নিজের পছন্দেরটি বেছে নিতে পারবেন। আন্তর্জাতিক মার্চেন্ডাইজিং মানদণ্ড অনুযায়ী সজ্জিত এই শোরুমটিতে ক্রেতাগণ স্বাচ্ছন্দ্যময় পরিবেশে এবং আনন্দময় অভিজ্ঞতায় পছন্দমাফিক কেনাকাটার সুযোগ পাবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও জনাব এম.এইচ.এম ফাইরোজ বলেন, ‘দেশব্যাপী সিঙ্গারের সেবা ছড়িয়ে দেয়ার অংশ হিসেবে ফেনীতে এই শোরুমটি উদ্বোধন করা হয়েছে। এর ফলে এই জেলার আশেপাশের প্রত্যন্ত এলাকাতেও সিঙ্গারের পণ্য ও সেবা পৌঁছানো সম্ভব হবে। নতুন এই শোরুমের মাধ্যমে গ্রাহকদের আরো মানসম্মত সেবা দিতে পারবো আমরা।‘

১৯২০ সালে ঢাকা এবং চট্টগ্রামে দুটি বিক্রয়কেন্দ্র দিয়ে পথ চলা শুরু করেছিল সিঙ্গার বাংলাদেশ। এখন সারাদেশে সর্বশেষ ফেনীসহ ৪০০টি রিটেইল শোরুমের পাশাপাশি পাঁচশোর বেশি প্রতিনিধি এবং ডিলারের মাধ্যমে ব্যবসা পরিচালিত হচ্ছে। বাংলাদেশে কার্যক্রম শুরুর পর থেকে সেলাই মেশিনের জন্য বিখ্যাত হলেও পরবর্তী সময়ে রেফ্রিজারেটর, টেলিভিশন, এসি এবং মাইক্রোওয়েভ ওভেনসহ বিভিন্ন পণ্য সাফল্যের সাথে বাজারজাত করে গ্রাহকদের আস্থা অর্জন করেছে সিঙ্গার। 

বিস্তারিত তথ্য জানা যাবে সিঙ্গারের কল সেন্টার- ১৬৪৮২ ও সিঙ্গারের ওয়েবসাইট www.singerbd.com থেকে।  

বিডি-প্রতিদিন/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর