শিরোনাম
২৭ ফেব্রুয়ারি, ২০২০ ১৮:২৬

এ্যাপোলো হসপিটালে ‘পেডিয়াট্রিক কার্ডিয়াক রোগ সচেতনতা’ বিষয়ক অনুষ্ঠান

অনলাইন ডেস্ক

এ্যাপোলো হসপিটালে ‘পেডিয়াট্রিক কার্ডিয়াক রোগ সচেতনতা’ বিষয়ক অনুষ্ঠান

এ্যাপোলো হসপিটালস ঢাকা’র পেডিয়াট্রিক কার্ডিওলজি বিভাগ বুধবার বনানী ক্লাব লিমিটেডে একটি সেমিনারের আয়োজন করে। যার প্রতিপাদ্য ছিল ‘শিশুদের জন্মগত হৃদরোগ- হৃদয় ছোঁয়া হাসিগুলো থাকুক অমলিন’। এ্যাপোলো হসপিটাল ঢাকা’র সিইও ডা. রত্নদ্বীপ চাস্কার অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন। এ্যাপোলো হসপিটাল ঢাকা’র ক্লিনিক্যাল অ্যান্ড ইন্টারভেনশনাল পেডিয়াট্রিক কার্ডিওলজি বিভাগের কনসালট্যান্ট ডা. তাহেরা নাজরীন সেখানে ক্লিনিক্যাল অ্যান্ড ইন্টারভেনশনাল পেডিয়াট্রিক কার্ডিওলজি’র বিভাগীয় পর্যবেক্ষণ আলোচনা করেন।

তিনি উল্লেখ করে বলেন যে, এ্যাপোলো হসপিটালস ঢাকা’র পেডিয়াট্রিক কার্ডিওলজি বিভাগ হৃদরোগে আক্রান্ত সুবিধাবঞ্চিত শিশুদের জন্য একটি বিশেষ প্যাকেজ সরবরাহ করছে।
 
বাংলাদেশ ব্রেস্ট ফিডিং ফাউন্ডেশন-এর ভাইস চেয়ারপারসন এবং সেন্টার ফর ওম্যান অ্যান্ড চাইল্ড-এর অ্যাকাডেমিক ডিরেক্টর অ্যান্ড হেড অব পেডিয়াট্রিকস প্রফেসর ডা. সুফিয়া খাতুন সেমিনারে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ্যাপোলো হসপিটালস ঢাকা’র ক্লিনিক্যাল অ্যান্ড ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট প্রফেসর ডা. মোঃ শাহাবুদ্দিন তালুকদার সেখানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অভিনেতা ও ডিরেক্টর আফজাল হোসেন, বিএএসআইএস-এর প্রেসিডেন্ট সৈয়দ আলমাস কবির, বিডব্লিউসিসিআই-এর ট্রেজারার এবং ডিভাইন বিউটি লাউঞ্জ-এর ম্যানেজিং পার্টনার সঙ্গীতা খান, ফিজিশিয়ান অ্যান্ড হসপিটাল অ্যাডমিনিস্ট্রেটর ডা. বাণী চন্দ (এমবিবিএস, ডিএইচএম) এবং গাইনিকোলজিস্ট ও গায়ক ডা. শর্মী আহমেদ অনুষ্ঠানে সেলিব্রেটি অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে এ্যাপোলো হসপিটালস ঢাকা’র সিনিয়র জিএম ডা. আরিফ মাহমুদ সেমিনারের ইতি টানেন। অনুষ্ঠানে ১৪৫ জনের বেশি অংশগ্রহণ করেন, যেখানে এ্যাপোলো হসপিটালস ঢাকা’র রোগীদের বাবা-মা, বিশিষ্ট ডাক্তারগণ, উর্ধ্বতন কর্মকর্তা এবং সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 
 
শিশুদের হৃদরোগ নিয়ে সচেতনতা তৈরি এবং সবার মাঝে এই বার্তা পৌঁছে দেয়ার উদ্দেশ্যে এই সেমিনার আয়োজিত হয়।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর