শিরোনাম
২৮ ফেব্রুয়ারি, ২০২০ ০৪:০২
তিন দিনব্যাপী আর্কফেস্ট শুরু

রুম-শেয়ারিং সমস্যা সমাধানে ইশো’র নতুন উদ্ভাবনী ফার্নিচার ‘ডর্মবক্স’

প্রেস বিজ্ঞপ্তি

রুম-শেয়ারিং সমস্যা সমাধানে ইশো’র নতুন উদ্ভাবনী ফার্নিচার ‘ডর্মবক্স’

শহরের মানুষের বাসস্থান স্বল্পতার কারণে রুম-শেয়ারিং-এর সমস্যা চিহ্নিত করে স্মার্ট ফার্নিচার নির্মাতা প্রতিষ্ঠান ইশো নতুন উদ্ভাবনী ফার্নিচার ডর্মবক্স প্রদর্শন করে। এই ডর্মবক্সের ফলে সহজেই রুম-শেয়ারিং সমস্যা দূর হবে। বৃহস্পতিবার রাজধানীর নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ে আয়োজিত তিন দিনব্যাপি আর্কফেস্ট-এ এসব উদ্ভাবনী ফার্নিচার প্রদর্শন করে ইশো।

ডর্মবক্স হচ্ছে একটি আর্দশ কো-লিভিং স্পেস, যাতে থাকবে দুটি কক্ষ, যার একটি হচ্ছে থাকার জায়গা আর অন্যটি হতে পারে পড়ার ঘর। যেটি পরীক্ষায় প্রস্তুতি নেওয়ার জন্য একজন শিক্ষার্থীর সুন্দর পরিবেশ তৈরি করে, যা একটি অলস সন্ধ্যায় পার্টির স্থানও হতে পারে। এটিতে একটি সামান্য উন্মুক্ত স্থানও রয়েছে যা বারান্দা হিসেবে ব্যবহার করা যেতে পারে।

অনুষ্ঠানে ইশো’র ম্যানেজিং ডিরেক্টর রায়ানা হোসেন বলেন, “ছোট পরিসরে কো-লিভিং নিশ্চিত করতে ডর্মবক্স কাজ করছে। ক্রমবর্ধমান স্থান সংকটকে মাথায় রেখে আমরা ডর্মবক্স নিয়ে এসেছি, যা ছোট পরিসরে কো-লিভিং নিশ্চিত করবে। একটি বড় পরিবারের মতোই মানুষ এখানে একসাথে থাকতে পারবে। ঢাকা শহরের স্বল্প পরিসরের বাসাগুলো মানুষের বসবাসের জন্য আরও সহজ ও সুন্দর করতে ইশো কাজ করে যাচ্ছে।”

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর