শিরোনাম
প্রকাশ : ২ আগস্ট, ২০২০ ১১:১৬

ক্রেতাদের জন্য স্যামসাং'র উদ্ভাবনী ক্যাম্পেইন

প্রেস বিজ্ঞপ্তি

ক্রেতাদের জন্য স্যামসাং'র উদ্ভাবনী ক্যাম্পেইন

বৈশ্বিক মহামারির সঙ্কটকালে ডিজিটাল মাধ্যমে মানুষ ধীরে ধীরে পরিবর্তিত স্বাভাবিক অবস্থায় নিজেদের মানিয়ে নিচ্ছে। এ সময় স্যামসাং বাংলাদেশ অ্যানালগ পোস্টকার্ডে অনুভূতি প্রকাশের মাধ্যমে দূরে থাকা প্রিয়জন ও পরিবারকে সংযুক্ত রাখতে উদ্ভাবনী উপায় নিয়ে এসেছে। ‘শেয়ার ইওর হার্টফেল্ট স্টোরি উইথ ইওর বিলাভেড’ শীর্ষক ক্যাম্পেইনের আওতায় এ উদ্যোগ গ্রহণ করে প্রতিষ্ঠানটি। 

বর্তমান সঙ্কটের প্রেক্ষিতে বেশিরভাগ মানুষই তার স্বজন ও বন্ধুদের সাথে দেখা করতে পারছেন না; এ অবস্থায় স্যামসাং এর উদ্ভাবনী উদ্যোগ তাদের প্রিয়জনদের কাছে পছন্দের ঈদ শুভেচ্ছা পাঠানোর সুযোগ করে দিয়েছে। এ ক্যাম্পেইন চলাকালে, যারা স্যামসাং এর সার্ভিস সেন্টারে গিয়েছেন, সেসব ক্রেতা তাদের প্রিয়জনদের হাতে লেখা পোস্টকার্ড পাঠানোর সুযোগ পেয়েছেন। নানা ধরণের পোস্টকার্ড থেকে ক্রেতারা প্রিয়জনদের জন্য পছন্দের কার্ডে হাতে লিখে বার্তা পাঠান।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার স্যাংওয়ান ইয়ুন বলেন, ‘মানুষ যখন একে অন্যের কাছ থেকে দূরে থাকে, ছবি এবং বার্তা তাদের কাছে নিয়ে আসে। তাই, আমরা চেয়েছি ঈদের সময় ঢাকাসহ দেশজুড়ে আমাদের ক্রেতারা সৃষ্টিশীল উপায়ে তাদের প্রিয়জনদের শুভেচ্ছা জানাক। সঙ্কটের সময় ব্রেকিং নিউজ ও উদ্বেগের মধ্যে প্রিয়জনদের পোস্টকার্ড পাঠানো এবং তাদের কাছ থেকে পোস্টকার্ড পাওয়া অনেকটাই স্বস্তিদায়ক।’

১৫ জুলাই থেকে শুরু হওয়া এ ক্যাম্পেইন চলে ৩০ জুলাই পর্যন্ত। স্যামসাং সার্ভিস সেন্টার পরিদর্শনকালে অনেক ক্রেতাই তাদের প্রিয়জনদের পোস্টকার্ড পাঠান। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর