শিরোনাম
প্রকাশ : ২৬ জুলাই, ২০২১ ০৫:৪৭
প্রিন্ট করুন printer

বাজারে এলো কুলিং ক্রিস্টালস সমৃদ্ধ টিউবের সাথে রেড কিং মেনজ কুলিং অয়েল

অনলাইন ডেস্ক

বাজারে এলো কুলিং ক্রিস্টালস সমৃদ্ধ টিউবের সাথে রেড কিং মেনজ কুলিং অয়েল
Google News

ম্যারিকো বাংলাদেশ তাদের নতুন ব্র্যান্ড রেড কিং মেনজ কুলিং অয়েল বাজারে নিয়ে এসেছে, যাতে রয়েছে একটি কুলিং ক্রিস্টালস সমৃদ্ধ পাওয়ার টিউব। এই তেল দিয়ে ম্যাসাজে আছে পাঁচটি উপকারিতা। আরামদায়ক ঘুমের পাশাপাশি এটি আপনাকে সতেজ করবে, ক্লান্তি দূর করবে, মাথা ব্যাথা কমাবে এবং মানসিক চাপ নিরসন করবে।

রেড কিং মেনজ কুলিং অয়েল-এর সাথে থাকছে একটি ইউনিক বোতল যাতে রয়েছে কুলিং ক্রিস্টালস সমৃদ্ধ পাওয়ার টিউব। এতে আরো রয়েছে ১৮টি প্রাকৃতিক উপাদানের মিশ্রণ। ব্যবহারের সময় তেলটি পাওয়ার টিউব এর মধ্যে দিয়ে যায় এবং কুলিং ক্রিস্টালস তেলটির রিলাক্সিং কার্যকারিতা বাড়িয়ে আপনাকে দেয় পাওয়ার কুলিং অভিজ্ঞতা। পরিশ্রমের একটি দিনের পরে, এই তেল আপনাকে দেয় টেনশন থেকে মুক্তি এবং ভালো ঘুম, যেন প্রতি দিন সকালে আপনি জেগে ওঠেন ফুল রিচার্জড হয়ে। তেলটিতে আরও রয়েছে দারুণ সুগন্ধ এবং তেলটি একদমই চিটচিটে নয়।   

তেলটি তৈরি করা হয়েছে সেই সকল পুরুষদের কথা মাথায় রেখে, যারা সারাদিন পরিশ্রম এবং মানসিক চাপের পর একটি রিল্যাক্সিং সমাধান খুঁজছেন। আর তাই তাদের ক্লান্তি ও মানসিক চাপ দূর করতে এবং আরামদায়ক ঘুম নিশ্চিত করতে নতুন এই ব্র্যান্ডটির এই উদ্ভাবনী প্রচেষ্টা।  

রেড কিং মেনজ কুলিং অয়েল ইতোমধ্যেই আপনার নিকটস্থ পণ্য সামগ্রীর দোকান, কসমেটিকসের দোকান, ই-কমার্স ওয়েবসাইট এবং সুপার শপগুলোতে পাওয়া যাচ্ছে। তেলটি পাওয়া যাচ্ছে ১০০ মি.লি. (যার মূল্য ১১০ টাকা) ও ২০০ মি.লি. (যার মূল্য ২১০ টাকা) বোতল এবং ২.৫ মি.লি. (যার মূল্য ২ টাকা) প্যাকেটে।

উদ্বোধনকালে ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর আশীষ গোপাল বলেন, “বিগত ২ দশক ধরে ম্যারিকো বাংলাদেশ গৃহস্থালি পণ্য সরবরাহকারী একটি শীর্ষস্থানীয় ও বিশ্বস্ত প্রতিষ্ঠান হিসেবে দেশের মানুষের মনে জায়গা করে নিয়েছে। এছাড়াও গ্রাহকদের চাহিদা পূরণ এবং ব্র্যান্ডের নিয়মিত বিকাশের ফলে আমরা আশানুরূপ সাফল্য লাভে সক্ষম হয়েছি। কর্মজীবি তরুণদের ব্যস্ততা কথা চিন্তা করে আমরা রেড কিং মেনজ কুলিং অয়েল নিয়ে এসেছি যা তাদের মানসিক চাপ কমাতে সাহায্য করবে। ব্যবহারকারীকে একটি পাওয়ার-কুলিং অভিজ্ঞতা দিতেই তেলটি তৈরি করা হয়েছে, যা সারাদিনের পরিশ্রমের পর তাকে চাঙ্গা হয়ে উঠতে সাহায্য করবে।”

রেড কিং মেনজ কুলিং অয়েল বাজারে নিয়ে আসার মাধ্যমে বাংলাদেশে নিজেদের যাত্রার একটি নতুন মাইলফলক সৃষ্টি করলো গ্রাহক-বান্ধব এবং উদ্ভাবনী পার্সোনাল কেয়ার পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ম্যারিকো বাংলাদেশ। ম্যারিকো বাংলাদেশ প্যারাস্যুট অ্যাডভান্সড, নীহার ন্যাচেরালস, প্যারাস্যুট স্কিনপিউর, মেডিকের এবং স্টুডিও এক্স-এর মতো দেশের জনপ্রিয় পার্সোনাল কেয়ার ব্র্যান্ডগুলোর প্রস্তুতকারক প্রতিষ্ঠান।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর