১৯ মে, ২০২২ ১৭:৩৪

ইনফিনিক্স ‘হট ১২’ পাওয়া যাচ্ছে ‘দারাজ’ এর বিশেষ ক্যাম্পেইনে

অনলাইন ডেস্ক

ইনফিনিক্স ‘হট ১২’ পাওয়া যাচ্ছে ‘দারাজ’ এর বিশেষ ক্যাম্পেইনে

ইনফিনিক্স আজ ব্র্যান্ডটির হট সিরিজের স্মার্টফোনের সর্বশেষ সংস্করণ ‘হট ১২’ বাজারে এনেছে।

গ্রাহকদের কাঙ্ক্ষিত এই ডিভাইসে থাকছে হেলিও জি৮৫ প্রসেসর, ৯০ হার্টজের ৬.৮২” ইঞ্চি ‘প্রো-লেভেল পাঞ্চ হোল’ ডিসপ্লে, ১১জিবি র‌্যাম+১২৮জিবি রম এবং ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সুবিধাসম্পন্ন ৫০০০এমএএইচ টেকসই ব্যাটারি।

বাহারি এই মোবাইল ফোনের নান্দনিক ‘স্ট্রেইট-এজ’ ডিজাইন প্রথম দেখাতেই স্মার্টফোন প্রেমীদের মন কেড়ে নেবে।

‘হট ১২’ ডিভাইসটিতে মিডিয়াটেক জি৮৫ গেমিং চিপসেট এর সাহায্যে নির্বিঘ্নে ‘হাই ফ্রেম’ রেট এর গেম খেলা যায় এবং এতে ‘রেসপন্স টাইম’ও কম লাগে ও গেমিং কমিনিউকেশন দ্রুততর হয়। এই স্মার্টফোনের চিপসেটে রয়েছে ‘ডুয়েল কোর ফ্ল্যাগশিপ সিপিইউ আর্কিটেকচার’, ২টি  ‘ফাস্ট এআরএম কর্টেক্স-এ৭৫ কোর’, যেগুলো সর্বোচ্চ ২ গিগাহার্টজ পর্যন্ত পারফরম্যান্স বাড়াতে সক্ষম ও আরো আছে ৬টি স্মল এআরএম কর্টেক্স-এ৫৫ কোর এবং এগুলো ১.৮ গিগাহার্টজ পর্যন্ত পারফরম্যান্স বাড়াতে পারে। মোবাইলটির এই মাল্টিপ্রসেসিং ফিচার প্রয়োজনে একসঙ্গে আটটি কোর-কেও পারফরম্যান্সের জন্য কাজে লাগাতে সক্ষম। তাই এই স্মার্টফোনের মাধ্যমে দ্রুতগতির ও ভারী গেমিং এর অসাধারণ অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন ব্যবহারকারীরা।

এছাড়া, ইনফিনিক্স ‘হট ১২’ বিশেষভাবে পাওয়া যাচ্ছে অনলাইন মার্কেটপ্লেস দারাজ এর ‘দারাজ মল ফেস্ট ক্যাম্পেইনে’। এই ক্যাম্পেইন চলবে আগামী ২৪ মে পর্যন্ত। ইতোমধ্যে ‘হট ১২’ গ্রাহকদের মধ্যে দারুণ সাড়া ফেলেছে। তাই ফুরিয়ে গেছে ডিভাইসের প্রাথমিক স্টকও। পরবর্তীতে ক্রেতাদের চাহিদার কথা বিবেচনা করে ক্যাম্পেইনের জন্য আরো স্মার্টফোন যোগ করা হয়। এতে সহজেই ইনফিনিক্স ‘হট ১২’ হাতে পাচ্ছেন ব্যবহারকারীরা। 

বিডি প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর