২৭ মে, ২০২২ ১৪:৪০

সাড়া ফেলেছে ওয়ালটনের ‘প্রিন্টন’ প্রিন্টার

প্রেস বিজ্ঞপ্তি

সাড়া ফেলেছে ওয়ালটনের ‘প্রিন্টন’ প্রিন্টার

দেশের প্রযুক্তিবাজারে সাড়া ফেলেছে ওয়ালটনের ‘প্রিন্টন’ প্রিন্টার। বাংলাদেশি প্রযুক্তিপণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ওয়ালটনের অত্যাধুনিক ফিচারসমৃদ্ধ এই প্রিন্টারে রয়েছে দ্রুতগতির ওয়ারলেস প্রিন্টিংসহ বিভিন্ন সুবিধা। এদিকে প্রতিষ্ঠানটির অনলাইন প্ল্যাটফর্ম ই-প্লাজা থেকে ওয়ালটন প্রিন্টার কেনায় মিলছে ১৫ শতাংশ ফ্ল্যাট মূল্যছাড়। ফলে ক্রেতা পছন্দের শীর্ষে রয়েছে ওয়ালটনের ‘প্রিন্টন’ প্রিন্টার।

বর্তমানে ‘প্রিন্টন’ প্যাকেজিং এ দুই মডেলের ওয়ালটন লেজার প্রিন্টার বাজারে রয়েছে। যার মডেল প্রিন্টন পিএমএফ২২ এবং প্রিন্টন পিএস২২। এর মধ্যে পিএমএফ২২ মডেলটি মাল্টি ফাংশন সুবিধাযুক্ত। অর্থাৎ প্রিন্টের পাশাপাশি স্ক্যান এবং ফটোকপি করা যায়। এই মডেলের প্রিন্টারের মূল্য ১৬,৭৫০ টাকা হলেও ই-প্লাজায় ২,৫১৩ টাকা ডিসকাউন্ট পাচ্ছেন ক্রেতারা। ফলে প্রিন্টারটি কেনা যাচ্ছে মাত্র ১৪,২৩৭ টাকায়। পিএস২২ মডেলের সিঙ্গেল ফাংশনের প্রিন্টারটির দাম ১১,৭৫০ টাকা। কিন্তু ই-প্লাজায় ১,৭৬৩ টাকা ডিসকাউন্টে এটি কেনা যাচ্ছে মাত্র ৯,৯৮৭ টাকায়। ওয়ালটনের এই প্রিন্টার দুটিতে থাকছে ১ বছর পর্যন্ত ওয়ারেন্টি সুবিধা।  

প্রিন্টার ছাড়াও বর্তমানে ভিন্ন ভিন্ন কনফিগারেশন ও দামের প্রিলুড, প্যাশন, ট্যামারিন্ড, কেরোন্ডা এবং ওয়াক্সজ্যাম্বু সিরিজের নানান মডেলের ল্যাপটপ উৎপাদন ও বাজারজাত করছে ওয়ালটন। এছাড়া ওয়ালটনের আছে বিভিন্ন মডেলের ডেস্কটপ, অল-ইন-ওয়ান ইউনিফাই পিসি, অ্যান্ড্রয়েড ও উইন্ডোজ ট্যাব। 

এসব পণ্যের পাশাপাশি নানা মডেল ও ফিচারের মনিটর, কিবোর্ড, মাউস, পেন ড্রাইভ, ইয়ারফোন, ওয়াই-ফাই রাউটার, ইউপিএস, ইউএসবি হাব, কার্ড রিডার, ওয়েবক্যাম, স্পিকার, এসএসডি, এক্সটার্নাল এসএসডি, র‌্যাম, পিসিবিএ, মেমোরি কার্ড, পাওয়ার ব্যাংক, প্রজেক্টর, স্মার্ট ওয়াচ, স্মার্ট ফিটনেস স্কেল, ডিজিটাল রাইটিং প্যাড, ইউএসবি টাইপ সি ও এইচডিএমআই ক্যাবল ইত্যাদি উৎপাদন ও বাজারজাত করছে ওয়ালটন। মডেলভেদে ওয়ালটন ল্যাপটপে সর্বোচ্চ ২ বছর এবং ডেস্কটপে ৩ বছরের বিক্রয়োত্তর সেবা রয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর