১৮ জুন, ২০২২ ২১:১১

দেশবন্ধু ফুড অ্যান্ড বেভারেজের ডিপো মালিকদের সঙ্গে মতবিনিময়

অনলাইন ডেস্ক

দেশবন্ধু ফুড অ্যান্ড বেভারেজের ডিপো মালিকদের সঙ্গে মতবিনিময়

নরসিংদীতে কোম্পানির নিজস্ব কারখানায় মতবিনিময় সভা

দেশের অন্যতম শিল্প গ্রুপ দেশবন্ধু গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ‘দেশবন্ধু ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের সারাদেশের ডিপো মালিকদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার নরসিংদীতে কোম্পানির নিজস্ব কারখানায় এ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে কোম্পানির চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি গোলাম মোস্তফা, সিআইপি ভার্চুয়ালি যোগদান করেন। 

এসময় আরও উপস্থিত ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক গোলাম রহমান, পরিচালক - অপারেশন, অ্যাডমিন, এইচআর ও কমপ্লায়েন্স, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. জাকির হোসেন পিএসসি, দেশবন্ধু ফুড আ্যান্ড বেভারেজ লিমিটেডের সিওও ইদ্রিসুর রহমান, প্রতিষ্ঠানের ব্র্যান্ড ব্যবস্থাপক, এজিএম, এসএম, জিএম -ফ্যাক্টরি, দেশবন্ধু গ্রুপের ব্র্যান্ড আ্যাম্বাসেডর চিত্রনায়ক ফেরদৌস আহমেদসহ প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তাগণ।

অনুষ্ঠানে জানানো হয়, প্রায় ৩শ’ কোটি টাকা বিনিয়োগে নরসিংদীতে বিশাল আকারে কারখানা গড়ে তুলেছে দেশবন্ধু গ্রুপ। এ কারখানায থেকে এখন পর্যন্ত ১৭টি ব্র্যান্ডের পানীয় উৎপাদন ও বাজারজাত করা হচ্ছে। এসব পানীয়র মধ্যে রয়েছে এনার্জি ড্রিংক গুরু, দেশবন্ধু কোলা, দেশবন্ধু লেমন, দেশবন্ধু ড্রিংকিং ওয়াটার, দেশবন্ধু জিরা পানি, দেশবন্ধু ম্যাঙ্গো ড্রিংক এবং দেশবন্ধু লিচি ড্রিংক ও কার্বোনেটেড বেভারেজ নিয়ন ইত্যাদি।

এছাড়া দেশবন্ধু ফুড আ্যান্ড বেভারেজের মধ্যে চিপস, বিস্কুট, আটা, সুজি এবং ময়দাসহ প্রক্রিয়াকৃত অসংখ্য খাদ্য পণ্য উৎপাদন হচ্ছে। অনুষ্ঠানে কর্মকর্তারা বলেন, দেশবন্ধু গ্রুপ অনেক পুরনো ও দেশে প্রতিষ্ঠিত প্রতিষ্ঠান। খুব অল্প সময়েই দেশবাসীর মন জয় করেছে দেশবন্ধু বেভারেজের সব ধরনের পণ্য। কারণ বেভারেজ তৈরিতে যেসব কাঁচামাল ব্যবহৃত হয়, তার সবই বিশ্বের বিভিন্ন দেশ থেকে আমদানি করা হয়। কোনো অবস্থাতেই পণ্যের মানের বিষয়ে ছাড় দেওয়া হয় না। শতভাগ কোয়ালিটি বজায় রেখে নিজস্ব কারখানায় উৎপাদন করা হচ্ছে এসব পণ্য। পণ্যের মানের কারণে অতিদ্রুত দেশবন্ধু বেভারেজ নতুন করে বাজারে এসেই সবার মন জয় করছে।

ডিলারদের উদ্দেশে কর্মকর্তারা বলেন, ইতোমধ্যে আপনাদের (ডিলার) সহায়তায় আমরা অনেক দূর এগিয়েছি। আপনাদের সার্বিক সহায়তায় এভাবে সামনের দিকে আরো এগিয়ে যেতে চাই। বিশ্বব্যাপী করোনার প্রভাব বাংলাদেশেও পড়েছে। এই ভাইরাসে খাদ্যপণ্যের মধ্যে সব চেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে বেভারেজ বা পানীয় পণ্য। তবে এখন পরিবেশ অনেকটা শান্ত। একই সঙ্গে সারাদেশে ব্যাপক সাড়া ফেলেছে দেশবন্ধু বেভারেজের পণ্য। ক্রেতাদের আস্থা অর্জন করায় নতুন বছরে ব্যাপক প্রস্তুতি নিয়েছে কোম্পানি। ডিপো হোল্ডার, ডিলার ও কোম্পানি একে অপরের ব্যবসায়িক পার্টনার। ডিপো হোল্ডারাই হলো ক্রেতাদের কাছে পণ্য পৌঁছানোর মূল ভূমিকায়। কোম্পানির অগ্রযাত্রায় ডিপো হোল্ডারদের অগ্রণী ভূমিকা প্রত্যাশা করেন।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর