২২ জুন, ২০২২ ১৫:৫৪

ডিজিটাল উদ্যোক্তা এবং ইনোভেশন ইকোসিস্টেম উন্নয়ন প্রকল্পের সাথে ‘মাত্রা’র চুক্তি

প্রেস বিজ্ঞপ্তি

ডিজিটাল উদ্যোক্তা এবং ইনোভেশন ইকোসিস্টেম উন্নয়ন প্রকল্পের সাথে ‘মাত্রা’র চুক্তি

বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ ‘ডিজিটাল উদ্যোক্তা এবং উদ্ভাবন ইকো-সিস্টেম উন্নয়ন প্রকল্প (DEIEDP)’-এর মাধ্যমে দেশের হাই-টেক পার্ক এবং সেখানকার সামগ্রিক কর্মকাণ্ড সম্পর্কে জনসাধারণকে অবহিত করতে একত্রিত হলো বিজ্ঞাপনী সংস্থা ‘মাত্রা’র সাথে।

হাই-টেক পার্কের মাধ্যমে দেশের যুব সমাজের উন্নয়ন ও বিদেশি বিনিয়োগ বৃদ্ধির লক্ষ্যে গত ১৯ জুন ঢাকার শেরে-ই-বাংলা নগরের বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের কনফারেন্স রুমে DEIEDP-এর চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান সম্পন্ন হয়।

উক্ত অনুষ্ঠানে DEIEDP-এর আওতায় কমিউনিকেশন স্ট্রাটেজি প্রণয়ন, প্রকল্পের জন্য ওয়েবসাইট তৈরি ও ওয়েবসাইটের উন্নয়নসহ বিভিন্ন ভিডিও চিত্র উপকরণ যেমন ডকুমেন্টারি ভিডিও, গল্পভিত্তিক ভিডিও ক্লিপ, কল ফর একশন ভিডিও, সাকসেস স্টোরি তৈরি এবং সেগুলো সামাজিক বিভিন্ন যোগাযোগ মাধ্যমে প্রচার এবং গবেষণাভিত্তিক মিডিয়া উপকরণ তৈরির উদ্দেশ্যে প্রকল্পটির প্রকল্প পরিচালক আবুল ফাতাহ মো. বালিগুর রহমান ও বিজ্ঞাপনী সংস্থা মাত্রার ম্যানেজিং পার্টনার সানাউল আরেফিন-এর সাথে তিন বছর মেয়াদি চুক্তি স্বাক্ষরিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইসিটি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, এমপি। আরও উপস্থিত ছিলেন বিজ্ঞাপনী সংস্থা মাত্রার ম্যানেজিং পার্টনার, বিশিষ্ট অভিনেতা, চিত্রশিল্পী আফজাল হোসেন এবং প্রকল্পের ব্যবস্থাপনা পরিচালক বিকর্ণ কুমার ঘোষ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর