২৭ জুন, ২০২২ ১০:৪৭

ঈদুল আজহায় 'সারা'র আয়োজন

প্রেস বিজ্ঞপ্তি

ঈদুল আজহায় 'সারা'র আয়োজন

ঈদ আয়োজনে 'সারা'র ভিন্নতা।

ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই উৎসব। ধর্মপ্রাণ মুসলিম সম্প্রদায়ের অন্যতম উৎসব এই ঈদুল আজহার আনন্দকে আরও মাতিয়ে তুলতে চাই নতুন পোশাক। সারা লাইফস্টাইল আসন্ন ঈদুল আযহা উপলক্ষে নিয়ে এসেছে পোশাকের আকর্ষনীয় সব কালেকশন। বরাবরের মতই সকল বয়সীদের জন্য থাকছে সারা'র এবারের ঈদ কালেকশন।  
 
সারা'র এবারের ঈদ আয়োজনের সকল পোশাকের অলংকরণে বেছে নেওয়া হয়েছে স্ক্রিন প্রিন্ট, ডিজিটাল প্রিন্ট, কারচুপি, এমব্রয়ডারির কাজ। জিওমেট্রিক, ট্র্যাডিশনাল, ফ্লোরাল এমন অনেক কিছুই থাকছে এসব পোশাকের মোটিফ হিসেবে। এ লাইন, সিমেট্রিক, এসিমেট্রিক নিয়ে বিভিন্ন  কাজ থাকছে পোশাকগুলির প্যাটার্ণে। এছাড়াও কালারের ক্ষেত্রে ভাইব্রেন্ট রাখা হয়েছে এবারের ঈদ কালেকশন। 
 
প্রকৃতি ও ফ্যাশনের সঙ্গে তাল মিলিয়ে সুতিসহ আরামদায়ক কাপড়ে তৈরি সারা’র পোশাকের কাটিং ও প্যাটার্নে রয়েছে বৈচিত্র্য।  পাশাপাশি থাকছে ফেব্রিক্স এবং ট্রেন্ডের ভিন্নতাও। এসকল পোশাকে ব্যাবহার করা হয়েছে, কটন, ভিসকস, শার্টিন, নেট, ডেনিম ও টুইল ফেব্রিক্স, জ্যাকার্ড কটন, ডবি কটন, জর্জেট, সিল্ক ইত্যাদি। 
 
মেয়েদের জন্য সারা লাইফস্টাইল এনেছে সিঙ্গেল পিস কামিজ, লন থ্রি পিস, আনইস্টিচ লন, আকর্ষনীয় পার্টি থ্রি পিস, এথনিক কূর্তি, ফ্যাশন টপস, কাফতান, সূতীর শাড়ি, ডিজিটাল প্রিন্টের শাড়ি এবং ডেনিম এর কালেকশন।। সারা’র এবারের আয়োজনে ছেলেদের জন্য থাকছে পাঞ্জাবি, কাবলি সেট, সিঙ্গেল পিস কাবলি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি শার্ট, পোলো শার্ট, ফতুয়া, কাতুয়া, ডেনিম প্যান্ট, চিনো প্যান্ট, কার্গো প্যান্ট, পায়জামা ইত্যাদি।  
 
ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত (স্টেডিয়াম এর ৫ নম্বর গেটের বিপরীতে) ‘সারা’র আউটলেটসহ বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নম্বর শপটিতেও পাওয়া যাবে ‘সারা’র সব পোশাক। মিরপুর এবং বসুন্ধরা সিটিতে ‘সারা’র আউটলেট ছাড়াও অনলাইনেও ‘সারা’র পোশাক অর্ডার করে বিনা মূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে। সে ক্ষেত্রে, সারার ওয়েবসাইট www.saralifestyle.com.bd , ফেসবুক পেজ www.facebook.com/saralifestyle.bd  এবং ইনস্টাগ্রাম https://www.instagram.com/saralifestyle.bd/থেকে ক্রেতারা সরাসরি অর্ডার করতে পারবেন। 
 
বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর