১ জুলাই, ২০২২ ১৭:২২

‘স্পিড’ নিয়ে এলো গেমিং কনটেস্ট

প্রেস বিজ্ঞপ্তি

‘স্পিড’ নিয়ে এলো গেমিং কনটেস্ট

আসন্ন পবিত্র  ঈদুল আজহা উপলক্ষে কোমল পানীয় ব্র্যান্ড ‘স্পিড’ তার ভোক্তাদের জন্য ‘স্পিড খাও, গরু সামলাও-সিজন ২’ নামক একটি গেমিং কনটেস্ট শুরু করেছে। ‘স্পিড খাও, গরু সামলাও-সিজন ২’ একটি মাইক্রোসাইট ভিত্তিক গেম। গেমটি খেলার জন্য https://speedgorushamlaw.com/ এই লিংক-এ প্রবেশ করতে হবে এবং ইন্টারনেট সংযোগ চালু রাখতে হবে। মোবাইল এবং ডেস্কটপ/ল্যাপটপ উভয় ডিভাইস থেকেই গেমটি খেলা যাবে।

‘স্পিড খাও, গরু সামলাও-সিজন ২’ গেমটিতে বিজয়ী হতে হলে একটি ভার্চুয়াল গরুর হাট থেকে গরু নিয়ে বাসায় যাওয়ার সময় হাত থেকে দড়ি ছুটে যাওয়া গরুটিকে নির্দিষ্ট সময়ের মধ্যে ধরতে হবে এবং সামলাতে হবে। গেমটি চলাকালীন রাস্তায় ‘স্পিড’ ক্যান দেখা যাবে, সেগুলো সংগ্রহ করলে খেলার গতি বেড়ে যাবে এবং এটি গরু ধরতে সহায়তা করবে। প্রোগ্রাম চলাকালীন প্রতিদিন সর্বোচ্চ ২০ জন বিজয়ী হবে এবং প্রতি বিজয়ী পুরস্কার হিসেবে পাবেন একটি আকর্ষণীয় ওয়্যারলেস ইযার-বাড্স। এ গেমিং কনটেস্টটি চলবে ৯ জুলাই, ২০২২ পর্যন্ত।

প্রোগ্রামটি সম্পর্কে আয়োজক প্রতিষ্ঠান আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের জেনারেল ম্যানেজার মোহাম্মদ মাইদুল ইসলাম বলেন, ‘বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড ‘স্পিড’ সবসময়ই তার ভোক্তাদের নতুন নতুন অভিজ্ঞতা প্রদান করতে বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় গতবারের ব্যাপক সাফল্যের পর এবার আমরা ‘স্পিড খাও, গরু সামলাও’ নামক গেমিং কনটেস্টের সিজন ২ নিয়ে এসেছি। আমরা আশা করছি এ প্রোগ্রামটি ‘স্পিড’র সকল তরুণ ভোক্তাদের মাঝে ব্যাপক সারা ফেলবে। ভোক্তাদের জন্য আমাদের এই ধরনের প্রচেষ্টা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।’

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর