মঙ্গলবার, ৩ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

এক পলক

পলাশে ইসলামী মহাসম্মেলন

নরসিংদীর পলাশে সাত দিনব্যাপী ডাঙ্গা আন্তর্জাতিক ইসলামী মহাসম্মেলন শুরু হয়েছে। রবিবার দিবাগত রাতে ডাঙ্গা হাই স্কুল প্রাঙ্গণে ইসলামী মহাসম্মেলনের উদ্বোধন করেন বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য ও পলাশের এমপি কামরুল আশরাফ খান পোটন। সাবেক সংসদ সদস্য অ্যাড. দেলোয়ার হোসেন খানের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তৃতা করেন মহাসম্মেলনে মহাসচিব আজহার খন্দকার। সাতদিন ব্যাপী সম্মেলনে দেশবিদেশের প্রখ্যাত আলেম ওয়ায়েজীনে কেরাম ওয়াজ করবেন। কয়েক লাখ মুসল্লি অংশ নেবেন বলে জানান আয়োজকরা। উদ্বোধনী দিনে ওয়াজ করেন হযরত মাও. মো. সিদ্দীকুর রাহমান যুক্তিবাদী, হযরত মাও. আব্দুল হান্নান সাহাত প্রমুখ।

—নরসিংদী প্রতিনিধি

ডাকাতের কোপে বিএনপি নেতা আহত

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার উত্তর হিজলতলীর এলাকায় রবিবার রাতে বিএনপির এক নেতার বাড়িতে ডাকাতি হয়েছে। লুট করা হয়েছে টাকা, স্বর্ণালঙ্কার, মোবাইলসহ বিভিন্ন মূল্যবান মালামাল। এ সময় বিএনপির নেতাকে কুপিয়ে আহত করা হয়েছে। আহত হলেন কালিয়াকৈর উপজেলার উত্তর হিজলতলী এলাকার মৃত রহমত সিকদারের ছেলে নুর মোহাম্মদ (৪৭)। তিনি উপজেলা বিএনপির কোষাধ্যক্ষ।

—কালিয়াকৈর প্রতিনিধি

প্রতিবন্ধীদের মাঝে পুরস্কার বিতরণ

গাজীপুরের টঙ্গী পাইলট স্কুল অ্যান্ড গার্লস কলেজ মাঠে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। গতকাল সিডিডি ও সিবিএম-এর সহযোগিতায় বার্ডোর উদ্যোগে আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বার্ডোর নির্বাহী পরিচালক সাঈদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফারজানা আক্তার সাথী। বিশেষ অতিথি ছিলেন অধ্যক্ষ মো. আলাউদ্দিন মিয়া, এমরান হোসেন, অধ্যক্ষ ফারুক হোসেন, আলেয়া আক্তার, শাহ আলম প্রমুখ। —টঙ্গী প্রতিনিধি 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর