Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা
আপলোড : ২৩ ডিসেম্বর, ২০১৭ ২৩:৪৮

দোহারে বসুন্ধরা এলপি গ্যাসের নিরাপদ নিবাস ক্যাম্পেইন

দোহার (ঢাকা) প্রতিনিধি

দোহারে বসুন্ধরা এলপি গ্যাসের নিরাপদ নিবাস ক্যাম্পেইন
ঢাকার দোহারে বসুন্ধরা এলপি গ্যাসের কর্মশালায় গৃহিণীদের সঙ্গে বসুন্ধরা এলপিজির হেড অব ডিভিশন-সেলস মীর টিআই ফারুক রিজভী ও অভিনেত্রী দীপা খন্দকার —বাংলাদেশ প্রতিদিন

‘এলপি গ্যাস ব্যবহারের প্রশিক্ষণ নিন, নিরাপদ থাকুন প্রতিদিন’ স্লোগানে দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের বসুন্ধরা এলপি গ্যাস নিরাপদ নিবাস ক্যাম্পেইন গতকাল অনুষ্ঠিত হয়েছে। দোহারের রোজ ভিউ রেস্টুরেন্টে গতকালের এ কর্মশালায় প্রতিনিধিত্ব করেন বসুন্ধরা এলপিজির হেড অব ডিভিশন-সেলস মীর টিআই ফারুক রিজভী। উপস্থিত ছিলেন অভিনেত্রী দীপা খন্দকার। ক্যাম্পেইনে ১০০ গৃহিণী অংশ নেন।

টিআই ফারুক রিজভী বলেন, ‘বসুন্ধরা এলপি গ্যাস সিলিন্ডার ল্যাবরেটরিতে পরীক্ষার পর বাজারে সরবরাহ করা হয়। ফলে এর সিলিন্ডারের সর্বোত্তম সুরক্ষা নিশ্চিত হয়। গুণগত মান অন্যান্য প্রতিষ্ঠানের সিলিন্ডার থেকে অনেক বেশি’। দীপা খন্দকার বলেন— ‘বসুন্ধরা এলপি গ্যাসের উদ্যোগে নারীদের নিয়ে এই ধরনের সচেতনতামূলক আয়োজন সত্যিই প্রশংসার দাবিদার। গৃহিনীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহনই প্রমাণ করে এ ক্যাম্পেইনের সার্থকতা’। অনুষ্ঠানে বসুন্ধরা এলপি গ্যাসের পক্ষে সেলস অ্যান্ড এক্টিভেশন টিমের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ স্থানীয় পরিবেশক ও গণ্যমান্যরা উপস্থিত ছিলেন।


আপনার মন্তব্য