শিরোনাম
প্রকাশ : সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ১৯ নভেম্বর, ২০১৮ ০০:৪০

এক পলক

এক পলক

পানিতে ডুবে শিশুর মৃত্যু

পটুয়াখালীর কলাপাড়ায় পানিতে ডুবে মো. আবু সাঈদ (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের নীলগঞ্জ গ্রামে এ ঘটনা ঘটে। শিশু আবু সাঈদ সবার অগোচরে পানিতে পড়ে যায়। সে ওই গ্রামের মো. আরশেদুল হকের ছেলে।

—কলাপাড়া প্রতিনিধি

ধর্ষণের অভিযোগে আটক

চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে আমিনুর রহমান (১৮) নামে এক কিশোরকে গতকাল আটক করেছে পুলিশ। আমিনুর শিবগঞ্জ উপজেলার লছমানপুর গ্রামের অনেপ আলীর ছেলে। অভিযোগ রয়েছে, ফেসবুকে একই এলাকার এক ছাত্রীর সঙ্গে পরিচয় হয় আমিনুরের। এর সূত্র ধরে শনিবার সন্ধ্যায় মেয়েটিকে ডেকে নিয়ে ধর্ষণ করে সে।

—চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

বগুড়ায় দুই আমির গ্রেফতার

বগুড়ার শিবগঞ্জ ও ধুনট উপজেলায় নাশকতা ও বিস্ফোরক আইনের মামলায় পুলিশ জামায়াতের দুই নেতাকে গ্রেফতার করেছে। গ্রেফতাররা হলেন, শিবগঞ্জ  পৌর জামায়াতের আমির আবদুল হালিম বিপ্লব (৪২) ও ধুনট উপজেলার গোসাইবাড়ি ইউনিয়ন জামায়াতের আমির লুত্ফর রহমান। 

—নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বুনিয়াদী প্রশিক্ষণ

টাঙ্গাইলে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট পিআইবির আয়োজনে ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের ৩দিন ব্যাপী বুনিয়াদী প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে। গতকাল সকালে টাঙ্গাইল প্রেস ক্লাবে কর্মশালার উদ্বোধন করেন জেলা প্রশাসক শহীদুল ইসলাম। জাফর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার সঞ্জিত কুমার  রায়, সিনিয়র তথ্য কর্মকতা কাজী গোলাম আহাদ, কাজী জাকেরুল মওলা। কর্মশালায় জেলার ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক ও তাদের ক্যামেরাপার্সনরা অংশ নিচ্ছেন।

—টাঙ্গাইল প্রতিনিধি

অগ্নিকাণ্ড

জামালপুরের মাদারগঞ্জ পৌর এলাকায় রবিবার দিবাগত রাত সাড়ে তিনটায় চাঁদপুর মোড়ে অগ্নিকাণ্ডে মালামালসহ তিনটি দোকান পুড়ে গেছে। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে। পৌরমেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির ঘটনাস্থল পরিদর্শন করেন। এদিকে কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে অগ্নিকাণ্ডে ৫টি দোকান ২টি পাটের গুদামঘর ও ২টি বসতবাড়ি পুড়ে গেছে। এতে ক্ষয়ক্ষতি হয়েছে প্রায় ৫০ লাখ টাকা। —প্রতিদিন ডেস্ক

নীলফামারীতে নবান্ন উৎসব

শিল্পের শহর নীলফামারীতে ‘নবান্ন উৎসব’ পালন করা হয়েছে। রবিবার বিকালে শহরের শহীদ মিনার প্রাঙ্গণে উৎসবের আয়োজন করে জেলা শিল্পকলা একাডেমি। বাঙালির ঐতিহ্যবাহী সংস্কৃতিকে সংরক্ষণের লক্ষ্যে দেশব্যাপী এই কর্মসূচি পালন করা হচ্ছে শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকির পরিকল্পনা ও ভাবনায়। জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার (সাংস্কৃতিক কর্মকর্তা) কাজী আরিফুজ্জামান জানান, নবান্ন উৎসবে শিল্পকলা একাডেমির সঙ্গীত, নৃত্য ও আবৃত্তি  বিভাগের শিল্পীরা            অংশগ্রহণ করে।

—নীলফামারী প্রতিনিধি

 


আপনার মন্তব্য