শিরোনাম
প্রকাশ : রবিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৬ ফেব্রুয়ারি, ২০১৯ ২৩:২৫

এক পলক

হাজীদের মিলনমেলা

খুলনায় হাজী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে হাজী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল খুলনা টাউন জামে মসজিদ চত্ব¡রে এ সমাবেশে দেড় সহ¯্রাধিক হাজীর অংশগ্রহণে মিলন মেলায় পরিণত হয়। হাজীদের মধ্যে পারস্পরিক যোগাযোগ, সৌহার্দ্য ও ভ্রাতৃত্বের বন্ধনকে সুদৃঢ় করতে এ সমাবেশে বক্তৃতা করেন খুলনা সিটি মেয়র তালুকদার আবদুল খালেক,  অ্যাডভোকেট আবদুল মালেক, শেখ মুহাম্মদ সাহেব আলী প্রমুখ।

-নিজস্ব প্রতিবেদক, খুলনা

কোচিং সেন্টার মালিকের কারাদন্ড

কুমিল্লায় নিষেধাজ্ঞা অমান্য করে কোচিং সেন্টার পরিচালনার দায়ে মিজানুর রহমান নামে একজনকে সাত দিনের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। নগরীর ঝাউতলা এলাকায় গতকাল বর্ণমালা নামে একটি কোচিং সেন্টারে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

-কুমিল্লা প্রতিনিধি

শ্রীপুরে দোকানে লুটপাট

গাজীপুরের শ্রীপুর উপজেলার শিমলাপাড়া বাজারে এক ব্যবসায়ীর দোকানে হামলা ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। পূর্ববিরোধের জেরে প্রতিপক্ষ গতকাল দুপুরে এ হামলা চালায়। এ ঘটনায় আহত ব্যবসায়ী হান্নানকে গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিকেলে ভর্তি করা হয়েছে। -শ্রীপুর প্রতিনিধি

বয়লার বিস্ফোরণে মৃত্যু

নগরীর কালুরঘাট শিল্প এলাকায় বয়লার বিস্ফোরণে আরমান আলম (১৭) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এশিয়া প্যাসিফিক পেপার মিলের বয়লার বিস্ফোরিত হয়ে শনিবার সকালে তার মৃত্যু হয়।

-নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

কলেজছাত্রী নিহতের প্রতিবাদে বিক্ষোভ

পাবনায় ট্রাকচাপায় মেডিকেল কলেজছাত্রী নিহতের ঘটনার প্রতিবাদে পাবনা মেডিকেল কলেজের সাধারণ শিক্ষার্থীরা মানববন্ধন করেছে। শনিবার দুপুরে পাবনা কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধন ও প্রতিবাদ সভা হয়। গত বুধবার কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় ট্রাকের ধাক্কায় মারা যান পাবনা মেডিকেল কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী তানিজা হায়দার।

-পাবনা প্রতিনিধি

কাউন্সিলরের কারাদণ্ড

কুষ্টিয়ায় মাদক সেবনরত অবস্থায় আটক হওয়া পৌর কাউন্সিলর রবিউল ইসলামের দুই বছরের কারাদ- দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল এ দ- দেন ইউএনও জুবায়ের হোসেন চৌধুরী।

-কুষ্টিয়া প্রতিনিধি

মেঘনার তীর সংরক্ষণ প্রকল্প উদ্বোধন

নোয়াখালীর হাতিয়া উপজেলা ভাঙনের কবল থেকে রক্ষায় মেঘনা নদীর তীর সংরক্ষণ প্রকল্প উদ্বোধন করা হয়েছে। নলচিরা নৌঘাট এলাকায় নদীতে জিও ব্যাগ ফেলে গতকাল তীর সংরক্ষণ প্রকল্প উদ্বোধন স্থানীয় সংসদ সদস্য আয়েশা ফেরদৌউস। এ সময় মোহাম্মদ আলী, জহির উদ্দিন আহমেদ, নাছির উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

-নোয়াখালী প্রতিনিধি

গণসংযোগ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে গাজীপুরের কালিয়াকৈরে নৌকা প্রতীক চান উপজেলা আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক মুরাদ কবির। ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভার প্রতিটি ওয়ার্ডে তিনি গণসংযোগ করছেন। মুরাদ কবিরের দাবি- দল তাকে মনোনয়ন দিলে তিনি অবশ্যই বিজয়ী হবেন। তিনি কালিয়াকৈর উপজেলাকে আধুনিক উপজেলায় রূপান্তর করতে চান।

-কালিয়াকৈর প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর