মঙ্গলবার, ৭ মে, ২০১৯ ০০:০০ টা

সড়কে ঝরল আট প্রাণ

প্রতিদিন ডেস্ক

সড়কে ঝরল আট প্রাণ

রাঙামাটি, ঝিনাইদহ, গাজীপুরের শ্রীপুর, দিনাজপুর ও চাঁপাইনবাবগঞ্জে সড়কে প্রাণ গেছে আটজনের। রবিবার রাত ও গতকাল এ দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের খবর-

রাঙামাটি : জেলার রাজস্থলীতে আটোরিকশা পাহাড়ের খাদে পড়ে দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। রাজস্থলী উপজেলার গামারী বাগান এলাকায় গতকাল এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- রুপনা সেন (৭০) ও তরুলতা সেন (৪০)। ঝিনাইদহ : ঝিনাইদহ শহরের আরাপপুর মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাব্বুল হোসেন (২০) এক কিশোর নিহত হয়েছেন। এ সময় তার সঙ্গে থাকা আগুন হোসেন নামে আরেকজন গুরুতর আহত হন। তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে হরিণাকুন্ডুতে মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেছেন উল্লাস (১৫) নামে এক তরুণ। শ্রীপুর : গাজীপুরের শ্রীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। উপজেলার এমসি বাজারে গতকাল সকালে এবং রবিবার রাতে বড়নল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- আজিম ভুইয়া (৩২) ও মফিজুল ইসলাম (১৭)।

দিনাজপুর : দিনাজপুর-পার্বতীপুর আঞ্চলিক সড়কে রবিবার রাতে মালবাহী ট্রাকের ধাক্কায় আকাশ নামে এক যুবক ঘটনাস্থলে মারা গেছেন। আহত হয়েছেন অপর এক মোটরসাইকেল আরোহী। হতাহতদের বাড়ি দিনাজপুরের হাকিমপুর উপজেলার বৈগ্রামে।

চাঁপাইনবাবগঞ্জ : নাচোলে গতকাল মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বাসির (২৫) নামে একজন নিহত হয়েছেন। বাসির চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা গ্রামের সোহরাব হোসেনের ছেলে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর