Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ৭ মে, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৬ মে, ২০১৯ ২৩:১২

সড়কে ঝরল আট প্রাণ

প্রতিদিন ডেস্ক

সড়কে ঝরল আট প্রাণ

রাঙামাটি, ঝিনাইদহ, গাজীপুরের শ্রীপুর, দিনাজপুর ও চাঁপাইনবাবগঞ্জে সড়কে প্রাণ গেছে আটজনের। রবিবার রাত ও গতকাল এ দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের খবর-

রাঙামাটি : জেলার রাজস্থলীতে আটোরিকশা পাহাড়ের খাদে পড়ে দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। রাজস্থলী উপজেলার গামারী বাগান এলাকায় গতকাল এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- রুপনা সেন (৭০) ও তরুলতা সেন (৪০)। ঝিনাইদহ : ঝিনাইদহ শহরের আরাপপুর মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাব্বুল হোসেন (২০) এক কিশোর নিহত হয়েছেন। এ সময় তার সঙ্গে থাকা আগুন হোসেন নামে আরেকজন গুরুতর আহত হন। তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে হরিণাকুন্ডুতে মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেছেন উল্লাস (১৫) নামে এক তরুণ। শ্রীপুর : গাজীপুরের শ্রীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। উপজেলার এমসি বাজারে গতকাল সকালে এবং রবিবার রাতে বড়নল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- আজিম ভুইয়া (৩২) ও মফিজুল ইসলাম (১৭)।

দিনাজপুর : দিনাজপুর-পার্বতীপুর আঞ্চলিক সড়কে রবিবার রাতে মালবাহী ট্রাকের ধাক্কায় আকাশ নামে এক যুবক ঘটনাস্থলে মারা গেছেন। আহত হয়েছেন অপর এক মোটরসাইকেল আরোহী। হতাহতদের বাড়ি দিনাজপুরের হাকিমপুর উপজেলার বৈগ্রামে।

চাঁপাইনবাবগঞ্জ : নাচোলে গতকাল মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বাসির (২৫) নামে একজন নিহত হয়েছেন। বাসির চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা গ্রামের সোহরাব হোসেনের ছেলে।


আপনার মন্তব্য