Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ৭ মে, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৬ মে, ২০১৯ ২৩:১৬

এক পলক

এক পলক

ছিনতাইয়ের ঘটনায় ৩ পুলিশ সদস্য বরখাস্ত

রাজশাহীর রাজপাড়া থানা-পুলিশের সেই এএসআই ও দুই কনস্টেবলের বিরুদ্ধে টাকা ছিনতাইয়ের অভিযোগের সত্যতা মিলেছে। এই ঘটনায় সোমবার তাদের সাময়িক বরখাস্ত করা হয়েছে। তারা হলেন এএসআই শরীফুল ইসলাম, কনস্টেবল মনিরুল ইসলাম ও সুজন আলী। মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন,  অভিযোগের সত্যতা মিলেছে। দোষীদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

-নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

শ্রমিক কলোনিতে আগুন

সাভার পৌরসভার ময়লার মোড় এলাকার একটি শ্রমিক কলোনিতে গতকাল রাতে অগ্নিকান্ডে ১৫টি কক্ষ ও মালামাল পুড়ে গেছে। খবর পেয়ে ডিইপিজেড দমকল বাহিনীর দুটি ইউনিট স্থানীয়দের সহায়তায় প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। 

-সাভার প্রতিনিধি

বাল্যবিয়ে বন্ধ

চুয়াডাঙ্গা সদর উপজেলায় পুলিশের হস্তক্ষেপে বন্ধ হয়েছে বাল্যবিয়ে। রবিবার দিবাগত রাতে উপজেলার ছোটশলুয়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, ছোটশলুয়া গ্রামের খলিল মিয়া রবিবার রাতে তার মেয়ে অষ্টম শ্রেণির ছাত্রী প্রীতি খাতুনের (১৩) বিয়ের আয়োজন করে। খবর পেয়ে পুলিশ বিয়ে বাড়িতে গিয়ে বিয়ে বন্ধ করে দেন।  -চুয়াডাঙ্গা প্রতিনিধি

ইটভাটা অপসারণ দাবি

ইটভাটার আগুনে ধান পুড়ে যাওয়ায় ক্ষতিপূরণ ও ফসলি জমি থেকে ইটভাটা অপসারণের দাবিতে মানববন্ধন ও জেলা প্রশাসকের কাছে অভিযোগ করেছেন ক্ষতিগ্রস্তরা।

মানিকগঞ্জ প্রতিনিধি


আপনার মন্তব্য