শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০ ০০:০০ টা
আপলোড : ৬ এপ্রিল, ২০২০ ২৩:৪৮

ফরিদপুরে সংঘর্ষে আহত ২০

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের সালথায় উপজেলার কাগদি বাজার এলাকায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ২০ জন আহত হয়েছেন। এ সময় ভাঙচুর করা হয়েছে ১২টি বসতঘর ও ২২ দোকান। এ ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করায় পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

স্থানীয়রা জানান, রবিবার রাতে কাগদি বাজারে মুরগি কেনাবেচা নিয়ে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিনের সমর্থক হিসাবে পরিচিত খায়ের মোল্যার সঙ্গে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফছার উদ্দিনের সমর্থক রকির কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে এক পক্ষ রাতে বাজারের কয়েকটি দোকাপাট ভাঙচুর করে। গতকাল সকালে আফছার উদ্দিনের সমর্থকদের সঙ্গে গিয়াস উদ্দিনের লোকজনের সংঘর্ষ বাধে। দুই ঘণ্টাব্যাপী চলা সংঘর্ষের সময়ে কাগদি বাজারের ২২টি দোকান এবং কাগদি-বাতাগ্রামের ১২টি বসতঘর ভাঙচুর করা হয়। লুটপাট করা হয় বসতঘর ও দোকানের মালামাল। সালথা থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে আহতদের মধ্যে কয়েকজনকে নগরকান্দা হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের দেওয়া হয়েছে প্রাথমিক চিকিৎসা।

 সালথা থানার ওসি মোহাম্মদ আলী জিন্নাহ জানান, পুলিশ শটগানের রাবার বুলেট ও টিয়ার শেল ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর