রবিবার, ২২ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

আশুলিয়া আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি

ঢাকার আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। নবগঠিত এ কমিটি অনুমোদন দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিনকে আহ্বায়ক এবং স্বর্নিভর ধামসোনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলামকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।

-সাভার প্রতিনিধি

কমিউনিটি পুলিশিং

মুন্সীগঞ্জের লৌহজং থানা প্রাঙ্গণে গতকাল কমিউনিটি পুলিশিং সমাবেশ হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক হুইপ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে এমিলি বলেন, পুলিশ হবে জনগণের। সামাজিক অবক্ষয় রোধসহ সব অপরাধ দমনের পাশাপাশি কমিউনিটি পুলিশ ভূমিকা রাখবে।

-মুন্সীগঞ্জ প্রতিনিধি

যুবকের লাশ উদ্ধার

গাজীপুর মহানগরের দিঘির চালা এলাকা থেকে গতকাল সকালে অজ্ঞাত পরিচয় যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বাসন থানার থানার ওসি জানান, সকাল ৮টার দিকে স্থানীয়দের কাছে খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়। মৃতের পরিচয় জানা যায়নি। তার পরনে কালো গেঞ্জি, কালো প্যান্ট ও বাম পায়ে কেডস রয়েছে। -গাজীপুর প্রতিনিধি

আড়াইহাজার রিপোর্টার্স ক্লাবের কমিটি

এম এ হাকিম ভূঁইয়াকে সভাপতি ও নজরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে নারায়ণগঞ্জের আড়াইহাজার রিপোর্টার্স ক্লাবের ১৭ সদস্যের কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল এ কমিটি ঘোষণা করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা সহকারী  কমিশনার (ভূমি) উজ্জ্বল হোসেন।

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

অপহৃত চালক উদ্ধার

গাজীপুরের কোনাবাড়ি আমবাগ এলাকা থেকে অপহরণের দুই দিন পর ভ্যানচালককে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণে জড়িত অভিযোগে তিনজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলো- গাজীপুরের কোনাবাড়ি থানার আমবাগ উত্তরপাড়ার রুবেল, টাঙ্গাইল সদরের রবিউল ইসলাম রুবেল ও ঢাকার উত্তরখানের আবিদ রাসেল। -গাজীপুর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর