শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১০ ডিসেম্বর, ২০২০ ২৩:৫৭

চাঁদাবাজি মামলার রায়

সাত খুনের আসামি নূর হোসেনসহ ছয়জন খালাস

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামি নূর হোসেন ও তার পাঁচ সহযোগী একটি চাঁদাবাজি মামলায় খালাস পেয়েছেন। গতকাল নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক সাবিনা ইয়াসমিন এ রায় ঘোষণা করেন।  নূর হোসেনের সঙ্গে খালাসপ্রাপ্তরা হলেন- নূরের ভাতিজা কাউন্সিলর শাহজালাল বাদল, শাহজাহান, মর্তুজা জামান চাচিল, আলী মোহাম্মদ ও বুলবুল।

 অতিরিক্ত পিপি জাসমীন আহমেদ বলেন, ২০১৩ সালের ৩০ মে সিদ্ধিরগঞ্জ থানার হীরাঝিল এলাকার ইকবাল হোসেন নামের এক ব্যবসায়ীর কাছে নূর হোসেন পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করেন।

চাঁদা না পেয়ে ইকবালের ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর করেন নূর হোসেন ও তার সহযোগীরা। এ ঘটনায় ইকবাল হোসেন বাদী হয়ে নূর হোসেনসহ ছয়জনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি চাঁদাবাজির মামলা দায়ের করেন। মামলায় সাক্ষ্য-প্রমাণ না পাওয়ায় নূর হোসেনসহ তার পাঁচ সহযোগীকে আদালত খালাস প্রদান করে।

তিনি আরও বলেন, রায় ঘোষণার পর আদালতে নূর হোসেনের বিরুদ্ধে অস্ত্র, মাদক ও চাঁদাবাজিসহ আরও ৬টি মামলায় শুনানি হয়েছে। এর মধ্যে একটি চাঁদাবাজি ও একটি অস্ত্র আইনের মামলায় যুক্তিতর্ক অনুষ্ঠিত হয়েছে এবং ৪টি মামলায় সাক্ষী আসেনি। আদালত ৬টি মামলার পরবর্তী শুনানির জন্য ৬ জানুয়ারি দিন ধার্য করেছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর