বুধবার, ৩ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা

এক পলক

এক পলক

ভাষা সৈনিককে সংবর্ধনা

ভাষার মাসের শুরুর দিনে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ভাষা সৈনিক সংবর্ধনা ও কবিতা উৎসব অনুষ্ঠিত হয়েছে। উপজেলা শিল্পকলা একাডেমি  সোমবার সন্ধ্যায় এ অনুষ্ঠানের আয়োজন করে। এ সময় ভাষাসৈনিক মিয়া মোহাম্মদ মতিনকে সংবর্ধনা  দেওয়া হয়। উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও এবং শিল্পকলা একাডেমির সভাপতি  মোহাম্মদ নূর-এ-আলম  ভাষাসৈনিক মিয়া  মোহাম্মদ মতিনকে উত্তরীয় পরিয়ে দিয়ে সম্মানসূচক ক্রেস্ট হাতে তুলে দেন।

-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ইউপি সদস্য কারাগারে

নোয়াখালীর সেনবাগে রোহিঙ্গাকে নাগরিকত্ব সনদ প্রদানে সহযোগিতার অপরাধে এক ইউপি মেম্বারকে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতার আবদুল হাকিম সেনবাগ উপজেলার আক্কাছ মিয়ার ছেলে ও বর্তমান ইউপি সদস্য। সেনবাগ থানার ওসি আবদুল বাতেন জানান, সোমবার রাতে তাকে নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ। গতকাল দুপুরে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

-নোয়াখালী প্রতিনিধি

পুনর্নির্বাচন দাবি

অনিয়ম ও কারচুপির অভিযোগ এনে ৩০ জানুয়ারি ভালুকা পৌরসভা নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করে পুনরায় ভোট গ্রহণের দাবিতে ভালুকা-গফরগাঁও সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখিয়েছেন পরাজিত কাউন্সিলর প্রার্থীরা। গতকাল ১ নম্বর ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত (মহিলা) কাউন্সিলর প্রার্থীদের সমর্থনে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

-ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর