শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

সংক্ষিপ্ত

শেখ হাসিনা ত্যাগী নেতা-কর্মীদের কখনো ভোলেন না : মির্জা আজম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের ত্যাগী নেতা-কর্মীদের কখনো ভোলেন না।

তিনি মনেপ্রাণে বিশ্বাস করেন দলের দুর্দিনে মুজিব আদর্শের নেতা-কর্মীদের ত্যাগ-তিতিক্ষা আর আন্দোলন-সংগ্রামের কারণেই আওয়ামী লীগ আজ দেশের সর্ববৃহৎ শক্তিশালী ও গণমুখী রাজনৈতিক দল। গতকাল বিকালে মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত আবদুর রাজ্জাক সুজার স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে মির্জা আজম এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহর সভাপতিত্বে আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, আওয়ামী লীগ নেতা জি এস মিজানুর রহমান, সোহরাব হোসেন বাবুল, দিদার পাশা, উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামান প্রমুখ। 

-জামালপুর প্রতিনিধি

 

গণপিটুনিতে যুবকের মৃত্যু

পুলিশ পরিচয়ে চাঁদাবাজির সময় গতকাল গণপিটুনিতে রবিউল ইসলাম নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রবিউল যশোর শহরের পালবাড়ী পাওয়ার হাউস মোড় এলাকার মোজাম্মেল হকের ছেলে। কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম জানান, চুয়াডাঙ্গার দর্শনা উপজেলার চার ব্যক্তি বৃহস্পতিবার ইজিবাইক কিনতে যশোর আসেন। বিকালে নতুন কেনা ইজিবাইক চালিয়ে এলাকায় ফিরছিলেন। পথে সদর উপজেলার চূড়ামনকাটি এলাকায় রবিউল ইসলাম তাদের গতিরোধ করে নিজেকে পুলিশ পরিচয় দিয়ে চাঁদা দাবি করেন। তারা ৫০০ টাকা দিলে তিনি তা ফেলে দিয়ে আরও টাকা চান। এ সময় ইজিবাইকে থাকা একজন চিৎকার দিলে স্থানীয়রা এসে রবিউলকে গণধোলাই দেন। পুলিশ তাকে যশোর জেনারেল হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  

-নিজস্ব প্রতিবেদক, যশোর

 

কাপড়ের রং দিয়ে আইসক্রিম

কাপড়ের রং দিয়ে আইসক্রিম তৈরির অপরাধে নারায়ণগঞ্জ সদর উপজেলার একটি কারখানাকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা সংরক্ষণ অ?ধিদফতর। এ সময় সময় জব্দ করা ক্ষতিকারক কেমিক্যাল এবং বিপুল পরিমাণ আইসক্রিম ধংস করা হয়েছে। গতকাল পরিচালিত অভিযানে নেতৃত্ব দেন জেলা ভোক্তা অ?ধিকার সংরক্ষণ অধিতফতরের সহকারী পরিচালক সেলিমুজ্জামান। তিনি বলেন, সদর উপজেলার ভূইগড় এলাকায় জোহান আইসক্রিম ফ্যাক্টরিতে বিএসটিআইর অনুমোদন ছাড়াই তৈরি করছে বিভিন্ন প্রকার আইসক্রিম। এতে ফুডগ্রেড রঙের পরিবর্তে কাপড়ের রং ব্যবহার করা হতো। মিশানো হতো বিভিন্ন ক্ষতিকারক ফ্লেভার। এসব অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে কারখানাটিকে জরিমানা করা হয়।   

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর