শিরোনাম
মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

সড়কে নানা-নাতনিসহ নিহত ৯

প্রতিদিন ডেস্ক

সড়কে নানা-নাতনিসহ নিহত ৯

জামালপুরে চোরাই গরু নিয়ে পালানোর সময় উল্টে যায় ট্রাক

চট্টগ্রামে ট্রাকচাপায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নানা ও নাতনির মৃত্যু হয়েছে। এ ছাড়া টাঙ্গাইল, বরিশাল, জামালপুর, মানিকগঞ্জ, ফরিদপুর ও বরগুনায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন এক সেনা সদস্যসহ আরও সাতজন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর-

চট্টগ্রাম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পদুয়া এলাকায় বিকালে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নানা ও নাতনির মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- লোহাগাড়ার ইকবাল হোসেন বাবলু ও তার নাতনি আজুয়া আকতার (৪)।

টাঙ্গাইল : সন্ধ্যায় ঘাটাইলের কমলাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী আদনান সোহাগ (১৮) ও সবুজ মিয়া (২০) নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বরিশাল : বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুরে বাস চাপায় ফুয়াদ হোসেন (৩০) নামে এক সেনা সদস্য নিহত হয়েছেন। তিনি গৌরনদীর বাটাজোর এলাকার ফারুক হোসেনের ছেলে। চালকসহ বাস আটক করা হয়েছে।

জামালপুর : মেলান্দহ উপজেলায় গরু ও মহিষ চুরি করে পালিয়ে যাওয়ার সময় ট্রাক উল্টে হাবিবুর রহমান নামে এক ব্যক্তি নিহত ও দুজন আহত হয়েছেন। নিহত হাবিবুর (৪৫) বকশীগঞ্জের বাসিন্দা।

মানিকগঞ্জ : সদর উপজেলার বাঘিয়া মোড়ে সকালে পিকআপ চাপায় সানজিদুল ইসলাম সাফিল নামে (১৪) এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

ফরিদপুর : সকালে নগরকান্দার তালমা মোড়ে ট্রাকের ধাক্কায় ঝর্ণা বেগম (৪৬) নামে এক অটোভ্যান আরোহীর মৃত্যু ও তিনজন আহত হয়েছেন।

পাথরঘাটা (বরগুনা) : পাথরঘাটায় টমটমের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে সাবেক অধ্যক্ষ জাহাঙ্গীর আলম (৬৮) নিহত হয়েছেন।

 

সর্বশেষ খবর