Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ১৪:৫৪

শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজে এ শিক্ষা বর্ষেই ভর্তি

নেত্রকোনা প্রতিনিধি:

শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজে এ শিক্ষা বর্ষেই ভর্তি

নেত্রকোনায় নব প্রতিষ্ঠিত শেখ হাসিনা পাবলিক বিশ্ববিদ্যালয় ও নেত্রকোনা মেডিকেল কলেজের কার্যক্রম বিষয়ক এক মতবিনিময় সভা সোমবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসন আয়োজিত সভায় জেলা প্রশাসক মঈন উল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান।
অন্যান্যের মধ্যে আলোচনা করেন শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মোঃ রফিকউল্লাহ খান, মেডিকেল কলেজের অধ্যক্ষ মোঃ একএম সাদিকুল আজম, পুলিশ সুপার জয়দেব চৌধুরী, জেলা আওয়ামী লীগ সভাপতি মতিয়র রহমান খান, সম্পাদক ও সাবেক এমপি আশরাফ আলী খান খসরু, জেলা পরিষদের চেয়ারম্যান প্রশান্ত রায়, পৌর সভার মেয়র নজরুল ইসলাম খান এবং সিভিল সার্জন ডাঃ তাজুল ইসলাম খান।  
বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. রফিকউল্লাহ খান জানান, অন্যান্য বিশ্ববিদ্যালয়ের মতই এবারের শিক্ষা বর্ষেই শেখ হাসিনা  বিশ্ববিদ্যালয়ে ভর্তি কার্যক্রম শুরু হবে। যে সমস্ত বিষয়ে এবার ভর্তি করা হবে তা হলো, বাংলা, ইংরেজী, কম্পিউটার সাইন্স এবং ডেভলপমেন্ট ইকোনমিকস।
উল্লেখ্য, নেত্রকোনার রাজুর বাজারে ৫শ' একর জমিতে জীব বৈচিত্র রক্ষা করে এই বিশ্ববিদ্যালয়ে ভবন নির্মাণ ও কার্যক্রম চলবে। এছাড়া মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যক্ষ মোঃ একএম সাদিকুল আজম জানান, মেডিকেলেও এবার ভর্তি করা হবে। তবে ভবন নির্মাণ না হওয়া পর্যন্ত হাসপাতালের ইপিআই ভবনে মেডিকেলের ক্লাশ শুরু হবে।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন


আপনার মন্তব্য