Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ মার্চ, ২০১৯ ১৮:০৩

বিয়ে করতে এসে বরের জায়গা হলো জেলখানায়

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি

বিয়ে করতে এসে বরের জায়গা হলো জেলখানায়
প্রতীকী ছবি

বিয়ে বাড়ির আয়োজন চলছে ধুমধামে। চলছে খাবারের আয়োজন। পাশেই গ্রামের ছেলে-মেয়েরা সাউন্ডবক্স বাজিয়ে বিয়ে বাড়িতে আনন্দ করছে। বর যাত্রীরাও এসে গেছে। কিন্তু বাল্য বিয়ে হচ্ছে এমন সংবাদের খবর পেয়ে উপস্থিত হন প্রশাসনের কর্তা ব্যক্তিরা। তাদেরকে (পুলিশ) দেখেই বিয়ে বাড়ির বরযাত্রীসহ কনে পক্ষের সবাই যে যার মতো পালিয়ে যায়। পড়ে থাকে টেবিলে খাবার-শূন্য বাড়ি। এসময় বর রাজিব রাঢ়ীকে পুলিশ গ্রেফতার করলেও পালিয়ে যায় বিয়ের স্থানীয় কাজী মোশারেরফ এর সহকারী আশ্রাফ, বর-কনের বাবা-মাসহ আত্মীয়রা।

গলাচিপা থানার উপপরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, উপজেলার পানপট্টি ইউনিয়নের বার্ঁশতলা গ্রামের আলমগীর রাঢ়ীর ছেলে রাজিব (২০) এর সঙ্গে একই ইউনিয়নের উত্তর পানপট্টি গ্রামের আনোয়ার সিকদারের অষ্টম শ্রেণি পড়ুয়া মেয়ের সঙ্গে শুক্রবার দুপুরে বিয়ে হচ্ছিল। পুলিশ খবর পেয়ে মেয়ের বাড়ি উত্তর পানপট্টি গ্রাম থেকে রাজিবকে গ্রেফতার করে ভ্রাম্যমাণ আদালতে নিয়ে আসা হয়।

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও গলাচিপা উপজেলা অফিসার শাহ মো. রফিকুল ইসলাম তার কার্যালয় শুক্রবার দুপুরে আটক বর রাজিকে ১০ হাজার টাকা জরিমানা করেন এবং কনের বাবা আনেয়ার সিকদার, মা হেলেনা বেগম ও কাজী মোফমারেকে আটকের নির্দেশ দেন।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য