Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৩ মার্চ, ২০১৯ ১০:৩৬

ঠাকুরগাঁওয়ে কৈশোর তারুণ্যের বই মেলা

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে কৈশোর তারুণ্যের বই মেলা

ঠাকুরগাঁওয়ে তিন দিনব্যাপী কৈশোর তারুণ্যের বই মেলা শুরু হয়েছে। কৈশোর তারুণ্যের বই ট্রাস্ট এর আয়োজনে শনিবার সকালে ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় হলরুমে আনুষ্ঠানিকভাবে মেলার উদ্বোধন করা হয়।

মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম। উদ্বোধনী অনুষ্ঠানে কৈশোর তারুণ্যের বই ট্রাস্ট এর সভাপতি ও সময় টিভির বার্তা প্রধান তুষার আবব্দুল্লাহ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাহানা খান, প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, দৈনিক আলোরকণ্ঠের সম্পাদক রবিউল ইসলাম রুবেলসহ অনেকে উপস্থিত ছিলেন। অনুষ্টানে সঞ্চালনা করেন বৈশাখী টিভি জেলা প্রতিনিধি ফজলে ইমাম বুলবুল।  

এসময় সংগঠনের সভাপতি তুষার আব্দুল্লাহ বলেন, কিশোর-তারুণদের মধ্যে বই এর প্রতি আগ্রহ সৃষ্টির লক্ষ্য নিয়ে ২০১৬ সালের জুলাই থেকে স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে বইমেলার আয়োজন করে আসছে ‘কৈশোর-তারুণ্যে বই’ সংগঠনটি। শ্রেণিকক্ষের পাশে শিক্ষার্থীদের কাছে সৃজনশীল ও মননশীল বই পৌঁছে দেওয়াই এই আয়োজনের মূল লক্ষ্য। বইমেলার পাশাপাশি শিক্ষার্থীরা কীভাবে ভালো বই নির্বাচন করবে, তারা নিজেরাও কীভাবে লিখবে শিখবে এ নিয়ে মেলায় শিক্ষার্থীদের সঙ্গে মুক্ত আলোচনা করা হয়। মেলা চলবে আগামী ২৫ মার্চ পর্যন্ত।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য