শিরোনাম
প্রকাশ : ২৪ এপ্রিল, ২০১৯ ১৫:৩৪

লক্ষ্মীপুরে সেই তরুণীর মৃত্যুর ঘটনায় ৪ আসামি রিমান্ডে

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে সেই তরুণীর মৃত্যুর ঘটনায় ৪ আসামি রিমান্ডে

লক্ষ্মীপুরে সেই তরুণী শাহেনুরের মৃত্যুর ঘটনার মামলায় পুলিশ গ্রেফতারকৃত ৪ আসামির ৫ দিনের রিমান্ড আবেদন করলে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বুধবার (২৪ এপ্রিল) বিকাল ৩ টায় কমলনগরের আমলী আদালতের বিচারক মো. তারেক আজিজ তাদের রিমান্ড মঞ্জুর করেন। 

দাহন জাতীয় পদার্থ দ্বারা মৃত্যু ঘটানো ও এ কাজে সহায়তার অভিযোগ থাকায় ওই আসামিদের বিরুদ্ধে রিমান্ডের আবেদন করে মামলার তদন্ত কর্মকর্তা। রিমান্ডকৃত আসামিরা হলেন, মো. হাফিজ মেম্বার, আলাউদিন, রহমান ও গ্রাম পুলিশ তাহের। 

আদালত সূত্রে জানা যায়, স্ত্রীর মর্যাদা চাইলে কেরোসিনের আগুনে পুড়িয়ে শাহেনুরকে হত্যার চেষ্টা করে তার দাবি করা স্বামী কমলনগরের চরফলকন নিবাসী সালাহ উদ্দিন। পরে সোমবার সকালে অগ্নিদগ্ধ শাহেনুর ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনায় নিহতের বাবা জাফর উদ্দিন বাদী হয়ে সালাহ উদ্দিনকে প্রধান আসামি করে ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৭/৮ জনের বিরুদ্ধে থানায় মামলা করেন। নারী শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর (সংশোধনী ২০০৩) ৪ (১)/৩ ধারায় এ মামলা করা হয়।

এদিকে ঘটনার পর আটককৃত ৪ জনকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে মামলার তদন্ত কর্মকর্তা ও কমলনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আলমগীর হোসেন তাদের বিরুদ্ধে আদালতে রিমান্ড চান।

লক্ষ্মীপুর জজকোর্টের পাবলিক প্রসেকিউটর (পিপি) জসীম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন। এদিকে মামলার প্রধান আসামী সালাহ উদ্দিনকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য